৮ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

সৈয়দপুরে ৯ম শ্রেণির ছাত্রীর মরদেহ উদ্ধার

আমাদের প্রতিদিন
3 weeks ago
48


নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর সৈয়দপুরে সিনথিয়া ইসলাম ইলা (১৪) নামের এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার রাত সাড়ে ১১ টার দিকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতাল থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

নিহত সিনথিয়া শহরের নয়াটোলা এলাকার মৃত সাঈদ ইসলামের মেয়ে। সে স্থানীয় একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) এস এম রাসেল পারভেজ।

পুলিশ জানায়, সিনথিয়ার বাবা মারা যাওয়ার তার মা রুবি পারভীন দ্বিতীয় বিবাহ করেন। সৎ বাবা ফারুক হোসেন ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। মেয়ে সিনথিয়া ও পাঁচ বছরের সৎ ছেলেকে নিয়ে মা রুবি নয়াটোলা ডিআইবি রোড এলাকায় এক বাড়িতে ভাড়ায় থাকতেন। সে আত্মহত্যা করেছে বলে পরিবারের লোকজন দাবি করছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা জানা যায়নি।

সিনথিয়ার মা রুবী পারভীন জানান, সিনথিয়া বিকেল সাড়ে ৫ টার দিকে প্রাইভেট পড়ে বাড়িতে আসে। এরপর তিনি তার মেয়ে ও সৎ ছেলেকে রেখে পাশের বাড়িতে যান। কিছুক্ষন পর ছেলে কান্নার আওয়াজ পেয়ে বাড়িতে এসে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে ঝুলতে দেখেন সিনথিয়াকে। পরে তাকে উদ্ধার করে উল্লেখিত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার জরুরী বিভাগের চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত ঘোষনা করেন। খবর পয়ে হাসপাতালে ছুটে যান সৈয়দপুর থানার উপপরিদর্শক (এসআই) মারুফ-উল ইসলাম।

এ ব্যাপারে মারুফ-উল ইসলাম জানান, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

ওসি (তদন্ত) এস এম রাসেল পারভেজ জানান, মৃত্যুর আসল কারণ জানতে গতকাল বৃহস্পতিবার স্কুলছাত্রীর মরদেহ ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়