৯ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

হাতীবান্ধায় মানিকুল হত্যাকান্ড নিয়ে ধুম্রজাল, পুলিশের দাবীর সাথে পরিবারের দ্বিমত

আমাদের প্রতিদিন
3 weeks ago
48


লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধায় বহুল আলোচিত ভ্যানচালক মানিকুল ইসলাম হত্যাকান্ডের সাথে সিরাজুল ইসলাম একাই জড়িত এমন দাবী পুলিশের। তবে মানিকুলের পরিবারের দাবী এ হত্যাকান্ডের সাথে সিরাজুল একা নয়, আরো কেউ জড়িত আছেন।

মানিকুল হত্যাকন্ডের বিচারের দাবীতে আজ  বৃহস্পতিবার সকালে লালমনিরহাট—বুড়িমারী মহাসড়ক অবরোধ করেন তার প্রতিবেশীরা। এ সময় মানিকুলের স্ত্রী শাকিলা আক্তার পুলিশের দাবীর সাথে দ্বিমত প্রকাশ করে বলেন, এ হত্যাকান্ডের সাথে জড়িত সবাইকে গ্রেফতার করতে হবে।

বুধবার বিকালে লালমনিরহাট পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম এক সংবাদ সম্মেলনে দাবী করেন, ভ্যান চুরির ঘটনাকে কেন্দ্র করে হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী গ্রামের আব্দুস ছাত্তারের পুত্র মানিকুল ইসলামকে জবাই করে হত্যা করেন তার প্রতিবেশী কান্দু মিয়ার পুত্র সিরাজুল ইসলাম। গ্রেফতারের পর আদালতে এমন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন সিরাজুল ইসলাম এমন দাবী পুলিশের।

তবে পুলিশের দাবীর সাথে দ্বিমত প্রকাশ করেছেন মানিকুলের স্ত্রীসহ প্রতিবেশীরা। তাদের দাবী এ হত্যাকান্ডের সাথে আরো কেউ জড়িত আছে। এ হত্যাকান্ডের বিচারের দাবীতে বৃহস্পতিবার সকালে বিক্ষোভ মিছিল শেষে লালমনিরহাট—বুড়িমারী মহাসড়ক অবরোধ করেন মানিকুলের প্রতিবেশীরা। মামলার তদন্তকারী কর্মকর্তা মাহফুজার রহমান এ সময় তাদের কর্মসুচীতে বাঁধা দেয়া এবং ভয়ভীতি দেখার চেষ্টা করেন এমন অভিযোগ প্রতিবেশীদের। ফলে তারা মামলার তদন্তকারী কর্মকর্তার ভুমিকা নিয়ে প্রশ্ন তুলেন।

উল্লেখ্য, গত ১৯ জানুয়ারী ওই উপজেলার রমনীগঞ্জ এলাকা থেকে মানিকুল ইসলামের মাথা বিহীন দেহ এবং ২০ জানুয়ারী দালালপাড়া এলাকা থেকে মাথা উদ্ধার করেন পুলিশ। এ ঘটনায় মানিকুলের মা বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি মামলা দায়ের করেন। 

 

 

সর্বশেষ

জনপ্রিয়