৮ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

রৌমারীতে ট্রাক্টর পুকুরে পড়ে নিহত ১, আহত ৩

আমাদের প্রতিদিন
3 weeks ago
74


রৌমারী(কুড়িগ্রাম)প্রতিনিধি:

কুড়িগ্রামের রৌমারীতে ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে একজন নিহত হয়েছে। এছাড়া এ দুর্ঘটনায় ৩জন আহত হয়। সোমবার (২৯ জানুয়ারি) সকাল ১০ টার দিকে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ঝগড়চার সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকার দাঁতভাঙ্গা—রৌমারী ডিসি সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় শহিদুল ইসলাম (১৫) নামের এক কিশোর নিহত হয়। আহতরা হলেন, আরিফ (১৩), সাকিল (১৪) ও আলিম হোসেন (১৩)।

নিহত শহিদুল উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের হরিণধরা গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে। আহতরা হরিণধরা গ্রামের বাসিন্দা বলে নিশ্চিত করেন ইউপি সদস্য সুরুজ্জামান। তবে দূর্ঘটনার পর পর গাড়ি চালক সবুজ পালিয়ে যায়। ইউপি সদস্য সুরুজ্জামান বলেন, ইটভাটা থেকে ইট আনতে সহযোগি হিসেবে ৩জন কিশোরকে নেয় চালক সবুজ।

রৌমারী থানার উপ—পরিদর্শক (এসআই) আনছার আলী ঘটনার বর্ণনা করে বলেন, ৩ জন কিশোরকে নিয়ে দাঁতভাঙ্গা বাজার থেকে ট্রাক্টরটি নিয়ে দ্রুতগতিতে একটি ইটভাটায় ইট আনতে ঝগড়ারচর এলাকার দিকে যান চালক সবুজ। কিন্তু পথিমধ্যে ঝগড়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পূর্বপার্শ্বের ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে (খাদে) পড়ে যায়।

এতে দুর্ঘটনায় শহিদুল ইসলাম নামের এক কিশোর গুরুত্বর আহত হয়। পরে আশেপাশের লোকজন আহত অবস্থায় শহিদুলকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. নাজমুল হাসান শুভ মৃত ঘোষনা করেন।

রৌমারী থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ হিল জামান জানান, এঘটনায় আইনি প্রক্রিয়া চলছে। পাশাপাশি ট্রাক্টরটি জব্দ করে থানায় আনা হয়েছে।  

সর্বশেষ

জনপ্রিয়