১২ শ্রাবণ, ১৪৩১ - ২৭ জুলাই, ২০২৪ - 27 July, 2024
amader protidin

কুড়িগ্রামের রাজীবপুরে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

আমাদের প্রতিদিন
5 months ago
115


কুড়িগ্রাম অফিস:

কুড়িগ্রামের রাজীবপুর উপজেলার সদর ইউনিয়নের স্লুইস গেইট এলাকায় এনামুল হক (৫০) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে । ধারণা করা হচ্ছে ছিনতাইকারী দুষ্কৃতকারী তাকে হত্যা করে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন রাজিবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আশিকুর রহমান। এর আগে সকাল সাড়ে ৭টার দিকে রৌমারী-ঢাকা মহাসড়কের পাশের ইরিধান ক্ষেত থেকে এ লাশ উদ্ধার করে স্থানীয়রা। নিহতরের বাড়ি পাশ্ববর্তী রৌমারী উপজেলায় বলে জানা গেছে। সে পেশায় একজন ইজিবাইক চালক।

স্থানীয়রা জানান, সকালে ধান রোপণ করতে এসে তাকে ক্ষেতে পড়ে থাকতে দেখেন তারা। পরে তাকে তুলে আগুন জ্বালিয়ে শরীর গরম করে ফায়ার সার্ভিসকে জানানো হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

রাজীবপুর ফায়ার সার্ভিস ইনচার্জ আবু হানিফ বলেন, আমরা একজন ব্যক্তির অজ্ঞান অবস্থায় পরে থাকার খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। পরে কর্তব্যরত চিকিৎসক  জানায় হাসপাতালে আনার অনেক আগেই তার  মৃত্যু হয়েছে ।

মৃত এনামুল হক এর ছোট ভাই মিজানুর রহমান জানান, প্রতিদিন সকাল ৮টার সময় ভাই অটো নিয়ে বের হয়। প্রতিদিনের মতো গতকালও সকাল ৮টায় তিনি অটো নিয়ে বের হয়েছিলেন। পরে সারাদিন সারারাত বাসায় না ফেরায় তাকে খুঁজতে বের হই আমি ও আরেক একজন অটো চালক। খুঁজতে খুঁজতে শুনি রাজীবপুরে একজন অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। এটা শুনে দ্রুত হাসপাতালে এসে দেখি আমার ভাইকে ছিনতাইকারীরা হত্যা করে অটোটা ছিনতাই করে নিয়ে গেছে।

রাজীবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বলেন, প্রথমে একটি ডেট বডি হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। পরে স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে তার পরিচয় সনাক্ত করা হয়। নিহতের বাড়ী রৌমারীতে, তিনি অটোচালক ছিলেন। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, ছিনতাইকারীরা অটোটাকে চুরি বা ছিনতাই করার উদ্দেশ্যে তাকে কোনো কিছু খাওয়ায়ে ধাক্কা দিয়ে ফেলে হত্যা করা হতে পারে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

সর্বশেষ

জনপ্রিয়