১৬ ফাল্গুন, ১৪৩০ - ২৯ ফেব্রুয়ারি, ২০২৪ - 29 February, 2024
amader protidin

নীলফামারীতে অনলাইন জুয়ারি চক্রের ৫ সদস্য গ্রেফতার

আমাদের প্রতিদিন
3 weeks ago
99


নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর কিশোরগঞ্জে অনলাইন জুয়ারি চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। 

আজ বৃহস্পতিবার  আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। এর আগে রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন,সদর ইউনিয়নের গদা গ্রামের কুদ্দুস আলীর ছেলে সুজন(২২),ঝরিয়ালের ছেলে লিটন (৩২), মজাকফার আলীর ছেলে নুরনবী (২৪),  দুরাকুটি গ্রামের সিরাজুল ইসলামের ছেলে অর্নব(১৮) ,মধ্যরাজিব গ্রামের ছাইয়াদুল ইসলামের ছেলে রফিক ইসলাম( ১৫)।

পুলিশ সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে তারা অনলাইনে থাই জুয়ার সাথে জড়িত আছেন।প্রবাসীদের সাথে বিভিন্নভাবে প্রতারনা করে কোটি টাকা হাতিয়েছেন। এ জুয়ারিরা দীর্ঘদিন যাবৎ অনলাইন ভিত্তিক ডিজিটাল জুয়ার কার্যক্রম পরিচালনা করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার কল্লোল কুমার দত্তের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের ব্যবহৃত মোবাইল,কম্পিউটার,বিভিন্ন ব্যাংকের এটিএম কার্ড, নকল ভিসা ও প্রতারনার বিভিন্ন সরঞ্জামসহ নগদ তিন লক্ষ ছাপান্ন হাজার টাকা জব্দ করা হয়।

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার কল্লোল কুমার দত্ত বলেন, অনলাইন জুয়ারিদের গ্রেফতারে অভিযান অব্যাহত থাকবে। বাকিদেরও আইনের আওতায় আনা হবে।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)  পলাশ চন্দ্র মন্ডল জানায়,গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়৷ তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়