১০ ফাল্গুন, ১৪৩০ - ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ - 23 February, 2024
amader protidin

শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ-আলহাজ্ব জাকারিয়া জাকা এমপি

আমাদের প্রতিদিন
3 weeks ago
66


বীরগঞ্জ (দিনাজপুর)প্রতিনিধি:

দিনাজপুর—০১ (বীরগঞ্জ—কাহারোল) নির্বাচনী আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব জাকারিয়া জাকা বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দেশের জনগন আওয়ামীলীগের পক্ষে রায় দিয়ে বিশ্ববাসীকে জানিয়ে দিয়েছেন শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ।

গতকাল বুধবার সন্ধ্যায় শতগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত ঝাড়বাড়ী দ্বি—মুখী উচ্চ বিদ্যালয় মাঠে এক গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দেশের উন্নয়নে মানুষ আওয়ামীলীগের প্রতি আস্থাশীল এবং শেখ হাসিনার প্রতি বিশ্বাস রেখেছেন বলেই জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে আবারও বিজয়ী করেছেন। এই নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে আমি স্বতন্ত্র প্রার্থী ছিলাম। আমাকেও আপনার বিপুল ভোটে নির্বাচিত করেছেন।

সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করায় এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এমপি বলেন, দেশ বিদেশের সকল ষড়যন্ত্র উপেক্ষা করে জনগন আমাদের নির্বাচিত করেছেন। চলমান উন্নয়নের ধারা অব্যাহত রেখে মানুষের মুখে হাসি ফুটাতে চাই। সুখে দুখে মানুষের পাশে থাকতে চাই। আপনার আমাকে সেই সুযোগ করে দেওয়ায় আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ।

মাদক, দুর্নীতি ও সন্ত্রাস মুক্ত বীরগঞ্জ গড়ার প্রত্যয় ব্যক্ত করে তিনি আরও বলেন, নির্বাচনী প্রচারণা আপনাদের কথা দিয়েছিলাম এমপি নির্বাচিত হলে এলাকায় কোন দুনীর্তি, সন্ত্রাস ও মাদক থাকবেন। এটি বাস্তবায়ন করতে আমি সকলের সহযোগিতায় চাই।

শতগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ গোলাম মোস্তফার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সদস্য এবং কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সহ—সভাপতি আবু হুসাই বিপু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নুরিয়াস সাঈদ সরকার, সাবেক অর্থ সম্পাদক মোঃ মনোয়ার হোসেন, জেলা পরিষদ সদস্য মোঃ রোকনুজ্জামান বিপ্লব, উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ শিবলি সাদিক, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিকাশ দাস প্রমুখ।

এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

সর্বশেষ

জনপ্রিয়