১০ ফাল্গুন, ১৪৩০ - ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ - 23 February, 2024
amader protidin

নামের মিল থাকায় সাজাপ্রাপ্ত আসামী হিসাবে যুবক আটকঃ জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দিল পুলিশ

আমাদের প্রতিদিন
3 weeks ago
87


চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ

থানায় প্রত্যয়ন নিতে গিয়ে নামের মিল থাকায় সাজাপ্রাপ্ত আসামী হিসেবে যুবককে আটকের পর জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দিয়েছেন পুলিশ। ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের চিলমারী উপজেলার চিলমারী মডেল থানায়।

জানা গেছে,কুড়িগ্রামের চিলমারী উপজেলার বৈলমনদিয়ারখাতা গ্রামের মোঃ মাঈদুল ইসলাম (৩৫) বৃহস্পতিবার দুপুর ১টার দিকে চিলমারী মডেল থানায় পুলিশী প্রত্যয়ন নিতে গেলে দায়িত্বরত কর্মকর্তা এস, আই রতন কুমার তাকে আটক করে অফিসার ইনচার্জকে জানান।

চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক যুবক মাঈদুল ইসলামকে আটকের সত্যত্বা নিশ্চিত করে বলেন, মাঈদুল ইসলাম নামের এক যুবক আজ দুপুরে পুলিশ ক্লিয়ান্সের জন্য থানায় আসে। এসময় দ্বায়িত্বরত অফিসার তার নামে নথি খুজলে তার নামে যৌতুক মামলায় ওয়ারেন্ট দেখতে পায়। যেখানে আদালত কর্তৃক তাকে ২বছরের সাজা ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এরপর নামের সাথে মিলে যাওয়ায় আমাকে অবহিত করে এবং আমি থানায় চলে এসে প্রাথমিক ভাবে তাকে জিজ্ঞাসাবাদ করে তার দেয়া তথ্য অনুযায়ী কোর্টে কাগজপত্র পর্যালোচনা করে জানা যায় এই ঘটনার মুল আসামীর নাম, গ্রাম ও পিতার  নাম এক হলেও বর্তমানে তিনি সৌদিতে অবস্থান করছেন। জিজ্ঞাসাবাদ শেষে মুল আসামির তথ্য পেয়ে মাঈদুল ইসলামকে ছেড়ে দেয়া হয়েছে।

আটককৃত যুবক মাঈদুল ইসলাম জানান, আমি বিয়ে করেছি ২০১৭ সালে। আর যে মামলায় আটক করা হলো, সেই মামলা হয়েছে ২০১১ সালে। আমার নামে থানা কিংবা আদালতে কোন মামলা নেই।

 

সর্বশেষ

জনপ্রিয়