৮ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

নীলফামারীতে র‌্যাবের অভিযানে এক হাজার ৩২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার,গ্রেফতার-২

আমাদের প্রতিদিন
2 weeks ago
57


নীলফামারী প্রতিনিধিঃ 

নীলফামারীতে অভিযান চালিয়ে এক হাজার ৩২৫ বোতল ফেনসিডিলসহ দুইজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড  অ্যাকশন ব্যাটালিয়ন-১৩ (র‌্যাব)। শনিবার (৩ ফেব্রুয়ারি) নীলফামারী র‌্যাব-১৩, সিপিসি-২ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান রংপুর র‌্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার আরাফাত ইসলাম।

গ্রেপ্তারকৃতরা হলেন- ডালিয়া ক্লোজার পাড়া এলাকার ইনতাজ আলীর ছেলে মোঃ হুমায়ুন কবির (৩৪), ডালিয়া আদর্শ পাড়া এলাকার মৃত বাবুল হোসেনের ছেলে মোঃ সৈয়দ আলী (৩৫) ৷

অধিনায়ক কমান্ডার আরাফাত ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আজ শনিবার দিবাগত রাতে নীলফামারী জেলার ডিমলা উপজেলার তিস্তা ব্যারেজ গামী পাকা রাস্তা থেকে এক হাজার ৩২৫ বোতল ফেন্সিডিলসহ দুজনকে গ্রেফতার করা হয় ৷

তিনি বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্যদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃতদের নামে মাদক মামলা রুজু করে সংস্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে নীলফামারী র‌্যাব-১৩, সিপিসি-২ লেফটেন্যান্ট কমান্ডার মোঃ মেহেদী হাসান, সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ

জনপ্রিয়