৮ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

রৌমারীতে এনামুল হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি

আমাদের প্রতিদিন
1 week ago
93


রৌমারী(কুড়িগ্রাম)প্রতিনিধি:

কুড়িগ্রামের রৌমারীতে অটোবাইক চালক এনামুল হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধ ও স্মারকলিপি প্রদান করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলা গেইট সংলগ্ন রৌমারী—ঢাকা সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় ২ শতাধিক অটোবাইক চালক ও স্থানীয় সাধারণ মানুষ উপস্থিত হয়ে হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবি জানান। এতে বক্তব্য রাখেন রৌমারী অটোবাইক শ্রমিক ইউনিয়রে সভাপতি নুরুজ্জামান, রৌমারী উপজেলা যুবলীগ সভাপতি হারুনর রশিদ, বাবু, সাংবাদিক শাহ মোমেন, বাসদ নেতা মহিউদ্দিন, মতিয়ার, লাল মিয়া, হারুন প্রমূখ। বক্তারা বলেন, ৭ দিনের মধ্যে আসামী গ্রেপ্তার করতে না পারলে সকল প্রকার যানবাহন বন্ধ করে দেয়া হবে বলেন জানান তারা।

উল্লেখ্য, গত ২৯ জানুয়ারি সোমবার রাতে পার্শ্ববতীর্ রাজিবপুর উপজেলার ধুলাউড়া স্লুইজ গেইট নামক এলাকায় এনামুল হক (৫০) নামের অটোবাইক চালককে হত্যার পর তার অটোবাইক নিয়ে যায় দুবৃত্তরা। এ ব্যাপারে তার স্ত্রী আয়শা ছিদ্দিকা বাদি হয়ে অজ্ঞাত ব্যক্তিদের নামে রাজিবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এ ঘটনার ১০ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত প্রকৃত আসামিদের চিহ্নিত ও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। বক্তরা বলেন পুলিশের ভুমিকায় জনমনে ক্ষোভের সৃষ্টি হয়।

সর্বশেষ

জনপ্রিয়