১০ ফাল্গুন, ১৪৩০ - ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ - 23 February, 2024
amader protidin

লালমনিরহাটে সীমান্তে চার রোহিঙ্গা আটক !

আমাদের প্রতিদিন
1 week ago
44


লালমনিরহাট প্রতিনিধি :

ভারতে প্রবেশের সময় ৪ জন রোহিঙ্গাকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শুক্রবার বিকালে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম আঙ্গুরপোতা সীমান্ত দিয়ে ভারতে প্রবেশের সময় একজন শিশুসহ, দুই জন নারী ও একজন পুরুষকে আটক করে বিজিবি। পাটগ্রাম থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বিষয়টি নিশ্চিত করেন।

আটকৃত রোহিঙ্গারা হলেন- রোহিঙ্গারা টেকনাফ সেকমারকুল ২১ রিফিউজি রোহিঙ্গা ক্যাম্পের মৃত ইউনুস আলীর ছেলে আব্দুল্লাহ (২৪), আব্দুল্লাহ এর স্ত্রী মোছা. শরিফা (১৯), তার ছোট ছেলে রিনাস বিবি (২) ও আমেনা বেগম (১৫) নামে অপর এক নারী।

পুলিশ জানায়, ওই উপজেলার দহগ্রাম ইউনিয়নের করিডোর পাড়া মৌজাস্থ করিডোর পোস্ট সীমান্ত পিলার নং- ডিএএমপি- ৭/৩০এস হতে ৩০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ঘোরাফেরা করা অবস্থায় নায়েব সুবেদার মো. আব্দুল মান্নান মোল্লা ক্যাম্প কমান্ডারের সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় ৪ জন রোহিঙ্গাকে আটক করে পাটগ্রাম থানায় হস্তান্তর করেন।

পাটগ্রাম থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, সীমান্তে ঘোরাঘুরির সময় বিজিবি তাদেরকে আটক করে হস্তান্তর করেন। হেফাজতে থাকা রোহিঙ্গাদের নিজ ক্যাম্পে পাঠানোর প্রয়োজনীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়