৮ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

বেরোবিতে ছয় দিনব্যাপী বেই মেলা শুরু কাল

আমাদের প্রতিদিন
1 week ago
83


বেরোবি প্রতিনিধি:

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গুনগুন ও সাংস্কৃতিক সংগঠন রণন এর যৌথ আয়োজনে ছয় দিনব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে গুনগুন-রণন ৭ম বই মেলা-২০২৪।

আগামীকাল সোমবার (১২ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা স্মারক মাঠে এই বইমেলার উদ্বোধন করা হবে। মেলা চলবে শনিবার (১৭ ফেব্রুয়ারি) পর্যন্ত।

বিষয়টি নিশ্চিত করেছেন গুনগুন সভাপতি ও একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক ওমর ফারুক।

তিনি বলেন, বইমেলায় বিভিন্ন প্রকাশনী সংস্থাসহ ৪২টি প্রতিষ্ঠান অংশ নিয়েছে। যার মধ্যে রয়েছে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠন ও দেশের খ্যাতিনামা প্রকাশনীসহ বিভিন্ন প্রকাশনী। ছয় দিনব্যাপী বইমেলা (১২-১৭ ফেব্রুয়ারি) দুপুর ২টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে। মেলার পাশাপাশি প্রতিদিন বিকেলে ৩টা থেকে রাত সাড়ে ৭টা পর্যন্ত থাকবে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় পর্যায়ে শিক্ষার্থীদের জন্য বিভিন্ন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

সার্বিক বিষয়ে জানতে চাইলে ওমর ফারুক আরো বলেন, প্রতিবারের ন্যায় এই বছর বই মেলা আয়োজন করার সুযোগ পেয়েছি। এই বছর প্রচুর সারা পেয়েছি। ঢাকা থেকে অনেক প্রকশনা আসবে। এর মাধ্যমে লেখক এবং পাঠকের মধ্যে মিলন মেলায় পরিণত হবে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। বই ও লেখকের সাথে রংপুর এলাকার মানুষের নতুন একটা সময় কাটবে বলে আশা করি।

সর্বশেষ

জনপ্রিয়