১০ ফাল্গুন, ১৪৩০ - ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ - 23 February, 2024
amader protidin

ফুলবাড়ীতে শ্যালিকার বিয়ের দাওয়াত খেতে এসে ভারতীয় নাগরিকের মৃত্যু

আমাদের প্রতিদিন
1 week ago
39


ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:   

কুড়িগ্রামের ফুলবাড়ীতে শ^শুরবাড়ীতে বিয়ের দাওয়াত খেতে এসে এক ভারতীয় নাগরিকের মৃত্যু হয়েছে। তিনি ভারতের পশ্চিমবাংলা রাজ্যের কোচবিহার জেলার পুন্ডিবাড়ী থানার দক্ষিণ খাপাইটারী গ্রামের বিমল চন্দ্র সরকারের ছেলে বিকাশ চন্দ্র সরকার (৪২)।

জানাগেছে, উপজেলার দক্ষিণ বড়ভিটা গ্রামের শ^শুরবাড়ী শ্রীকৃষ্ণ রায়ের বাড়ীতে  প্রায় ১৭ দিন পূর্বে তার স্ত্রী শেফালী রানী রায় (৩৬) এবং একমাত্র তিন বছর বয়সী সন্তান বিবেক চন্দ্র সরকারসহ শ্যালিকা কাকলী রানীর বিয়ের  দাওয়াত পালন করার জন্য আসেন। রোববার বিকালে শ্যালিকার গায়ে হলুদ দেওয়ার সময় তিনি বুকের ব্যাথা অনুভব করলে শ্বশুড়বাড়ীর লোকজন দ্রুত ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ওই ভারতীয় নাগরিককে মৃত ঘোষণা করেন মেডিকেল অফিসার ডা. নাজমিন আক্তার। রাত ১১ টার দিকে তার লাশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শ্বশুড়বাড়ীতে নেওয়া হয়েছে।

মৃতের কাকা শ্বশুর ক্ষিতিশ চন্দ্র রায় জানান, শ্যালিকার বিয়ে উপলক্ষে ১৭ দিন আগে জামাই বিকাশ চন্দ্র সরকার তার স্ত্রী শেফালী রানী রায় (৩৬) ও তিন বছর বয়সী ছেলে বিবেক চন্দ্র সরকারসহ তার শ্বশড়বাড়ীতে আসেন। বিয়ে অনুষ্ঠানে এসে এভাবে হঠাৎ পৃথিবী ছেড়ে চলে যাবেন এটা মানতে কষ্ট হচ্ছে।

বড়ভিটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু জানান, ‘ ভারতীয় এক নাগরিক  স্ত্রী ও সন্তাানকে নিয়ে শ্যালিকার বিয়ের  দাওয়াত খেতে শ্বশুরবাড়ীতে আসেন। তিনি রোববার অসুস্থ হলে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।  লাশ ভারতে পাঠিয়ে দেওয়ার জন্য প্রক্রিয়া করা হচ্ছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ প্রাণকৃষ্ণ দেবনাথ জানান, যেহেতু তিনি পাসপোর্ট করে বাংলাদেশে এসেছেন।  তাই তার লাশ যথাযত প্রক্রিয়ার মাধ্যমে ভারতে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। আমরা বিষয়টি উদ্ধতন কতৃর্পক্ষকে জানিয়েছি। 

সর্বশেষ

জনপ্রিয়