১৬ ফাল্গুন, ১৪৩০ - ২৯ ফেব্রুয়ারি, ২০২৪ - 29 February, 2024
amader protidin

পার্বতীপুরে বালিকা বিদ্যাপীঠ উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০২৪ ব্যাচের পরীক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
2 weeks ago
380


পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি:

শহরের প্রানকেন্দ্রে অবস্থিত অত্যন্ত সুখ্যাতি সম্পন্ন বালিকা বিদ্যাপীঠ উচ্চ বিদ্যালয়ে ২০২৪ সালের এসএসসি ব্যাচের বিদায় ও ৬ষ্ঠ শ্রেনীর নবীন-বরণ ও দোয়া খায়ের অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ফেব্রুয়ারী) সকাল সাড়ে দশটায় স্কুল ক্যাম্পাসে অনুষ্ঠিত বিদায় অনুষ্ঠানটিতে প্রধান অতিথি ছিলেন,

পার্বতীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি  হাফিজুল ইসলাম প্রামাণিক। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ রজব আলী সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আশরাফুল হক প্রধান।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল মোমিনিন মোমিন। উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রুকশানা বারী রুকু।শিশু বিদ্যাপীঠ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুন নাহার।  বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ শহিদুল ইসলাম।  বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রোজিনা খাতুন। ৩ নং রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির প্রমূখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বালিকা বিদ্যাপীঠ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদুর রহমান।

সঞ্চালনায় ছিলেন অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক আফরোজা সুলতানা ও জান্নাতুল  ফেরদৌস।

অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীরা বিদায়ী বক্তব্য, কবিতা আবৃত্তি ও বিদায়ী সঙ্গীত পরিবেশন করেন। বিদায় গ্রহণকারী শিক্ষার্থীরাও বক্তব্য দেন ও কবিতা আবৃত্তি করেন। এসময় প্রধান অতিথি পুরুষ্কার বিতরণ করেন, শিক্ষার্থীদের মাঝে উপহার সামগ্রীও বিতরণ করা হয়। স্কুল কতৃপক্ষ উপস্থিত সকল শিক্ষার্থীকে মিষ্টিমুখ করান। অনুষ্ঠানের শেষের দিকে সাংস্কৃতিক অনুষ্ঠান ও দোয়া-খায়ের অনুষ্ঠিত হয়। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,পাবলিক উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক ও সিনিয়র সাংবাদিক মুসলিমুর রহমান।পাবলিক উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোখলেসুর রহমান সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে  বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদুর রহমাম ও পাবলিক উচ্চ বিদ্যালয়ের ইংরাজি শিক্ষক  কবি গীতিকার ও সাংবাদিক মুসলিমুর রহমান সংগীত পরিবেশন করেন।

অনুষ্ঠানটিতে অনেক সুখ্যাতি সম্পন্ন পার্বতীপুরের মিউজিশিয়ান গ্রুপ ওয়াহিদুল ইসলাম  বকুল ও সনজিৎ এর দল নৈপুণ্য সম্পন্ন ইন্সট্রুমেন্ট বাজিয়ে সকলকে মুগ্ধ করেন।

সর্বশেষ

জনপ্রিয়