৬ বৈশাখ, ১৪৩১ - ১৯ এপ্রিল, ২০২৪ - 19 April, 2024
amader protidin

মাহিগঞ্জের বিশিষ্ট্য বস্ত্র ব্যবসায়ী ও লেখক আব্দুল মালেকের ইন্তেকাল

আমাদের প্রতিদিন
1 month ago
70


খবর বিজ্ঞপ্তির:

মাহিগঞ্জের বিশিষ্ট্য বস্ত্র ব্যবসায়ী ও লেখক আব্দুল মালেক ওরফে মানিক মিয়া গতকাল মঙ্গলবার রাত ১১টায় বাধ্যর্ক্যজনিত কারনে ইন্তেকাল করেন(ইন্নানিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন) মৃত্যকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর। তিনি দীর্ঘদিন বাধ্যর্ক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি তিন ছেলে এক মেয়ে স্ত্রী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। আব্দুল মালেক মানিক মাহিগঞ্জের বিশিষ্ট্য বস্ত্র ব্যবসায়ী ও লেখক ছিলেন। সত্তুর দশক থেকে নব্বই দশক পর্যন্ত দেশের বিভিন্ন পত্র পত্রিকায় লেখালেখি করতেন। তার উল্লেখযোগ্য পত্রিকা চিত্রালী, পূর্বানী, চিত্রকাশ, ছিনেমা, দৈনিক সংবাদ ও সাপ্তাহিক বিচিত্রায় চিঠিপত্র বিভাগে লেখালেখি করে রংপুরে আব্দুল মালেক মানিক নামে পরিচিতি লাভ করেন। তার লেখালেখি ছিল অপসাংস্ক্রিতিরোধ, মুক্তিযুদ্ধের চেতনা ও এলাকার সার্বিক সমস্যা তুলেধরে সকল পত্রিকায় লেখা প্রকাশ হত। গতকাল বুধবার খাসবাগ জামে মসজিদে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। পরে খাশবাগ কবরস্থানে মরহুমের দাফন কার্য সম্পন্ন হয়। জানাযায় এলাকার সুধীজন ও সুভাকাঙ্খীরা উপস্থিত ছিলেন।

আব্দুল মালেক মানিকের মৃত্যুতে শোক প্রকাশ:

মাহিগঞ্জের বিশিষ্ট্য বস্ত্র ব্যবসায়ী ও লেখক আব্দুল মালেক ওরফে মানিকের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন দৈনিক যুগোর আলো পত্রিকার বার্তা সম্পাদক আবু তালেব। তিনি তার মৃত্যুতে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। শোক সমÍপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মাহিগঞ্জ প্রেসক্লাবের শোক :

মাহিগঞ্জের বিশিষ্ট্য বস্ত্র ব্যবসায়ী ও লেখক আব্দুল মালেক ওরফে মানিকের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন মাহিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বাবলু নাগ ও সাধারন সম্পাদক মকবুল হোসেন দুলাল। তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন শোক সমÍত্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

সর্বশেষ

জনপ্রিয়