৬ বৈশাখ, ১৪৩১ - ১৯ এপ্রিল, ২০২৪ - 19 April, 2024
amader protidin

লালমনিরহাটে অটোরিকশার ধাক্কায় বৃদ্ধ নিহত

আমাদের প্রতিদিন
1 month ago
136


লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটে অটোরিকশার ধাক্কায় ফজলুল হক (৬৬) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। আজ শনিবার (২ মার্চ) দুপুরের দিকে মহেন্দ্রনগর ইউনিয়নের গোল্ডেন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফজলুল হক ওই এলাকার মৃত নইমুদ্দিনের পুত্র।

স্থানীয়রা জানায়, দুপুরের দিকে জেলা শহরের পৌর এলাকা থেকে একটি অটোরিক্সা পন্য বোঝাই করে গোকুন্ডা ইউনিয়নের দিকে যাচ্ছিল। এ সময় নিহত ফজলুল হক তার বাড়ি থেকে রাস্তা পারাপার হতে গেলে দ্রুতগতির ওই অটোরিক্সাটি তাকে ধাক্কা দেয় এবং সে চাকার নিচে পড়ে যায়।

এ সময় অটোরিক্সার চাকা তার পেটের অপারেশনের জায়গা দিয়ে চলে গেলে গেলে সেলাই ফেটে নারভুড়ি বাহির হয়ে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ সময় স্থানীয় লোকজন ঘাতক অটোরিক্সাটি ও অটোচালককে আটক করে।

লালমনিরহাট সদর থানার ওসি ওমর ফারুক জানায়, বিষয়টি তিনি জেনেছেন। নিহত ব্যাক্তি অসুস্থ ছিলেন। খুব সম্ভত তিনি রাস্তা পারাপার হতে গিয়ে অটোরিকশার ধাক্কায় মারা যান। নিহতের মরদেহ হাসপাতালের মর্গে আছে। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ

জনপ্রিয়