৬ বৈশাখ, ১৪৩১ - ১৯ এপ্রিল, ২০২৪ - 19 April, 2024
amader protidin

গোবিন্দগঞ্জে পুলিশের রেকারের চাপায় রিক্সাচালক নিহত :আহত-১, বিক্সাচালক ও বিক্ষুদ্ধ জনতার ঢাকা-রংপুর মহাসড়কে দিয়ে অবরোধ

আমাদের প্রতিদিন
1 month ago
68


গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জের চারমাথা মোড়ের ট্রাফিক পুলিশ বক্স এলাকায় পুলিশের রেকারের চাপায় এক রিক্সাচালক নিহত ও  আপর ১ ব্যক্তি আহত হয়েছে। বুধবার সকাল ১০ টার দিকে ঢাকা—রংপুর মহাসড়কের থানা মোড়ে এ ঘটনা ঘটে। নিহত রিক্সাচালক উপজেলার কোগারিয়া গ্রামের গিয়াস উদ্দীনের পুত্র শাহিন (২০) এবং আহত রিক্সাচালক ভাগদড়িয়ে গ্রামের আসাদুল ইসলাম (৩৩)। এ ঘটনার প্রতিবাদে প্রায় ৩ ঘন্টা ধরে ঢাকা—রংপুর মহাসড়কে দিয়ে অবরোধ করে বিক্ষোভ করে বিক্সাচালক ও বিক্ষুদ্ধ জনতা।

স্থানীয়রা জানান শাহিন রিক্সা নিয়ে থানা মোড়ে যাত্রীর জন্য অপেক্ষা করছিল। এসময় থানা থেকে পুলিশের রেকারটি  মহাসড়কে ওঠার সময় থানা মোড়ে অপেক্ষমান দুইটি রিক্সাটিকে চাপা দেয় এতে শাহিন ঘটনাস্থলেই মারা যায় এবং দাঁড়িয়ে থাকা অবস্থায় আসাদুল নামে আরো একজন রিক্সা চালক আহত হয়। তাদেরকে স্থানীয় হাসাপাতালে ভর্তি করা হয়েছে। বিক্ষুদ্ধ জনতা রেকার ও একটি ট্রাফিক পুলিশ বক্স ভাংচুর করে।

এদিকে এ ঘটনায় প্রতিবাদের আগুন জ্বালিয়ে বিক্ষুব্দ জনতা প্রায় ৩ঘন্টা ধরে মহাসড়কে অবরোধ করে কিক্ষোভ  প্রদর্শর্ন করে। উপজেলা নিবাহী অফিসার ঘটাস্থালে পৌছে সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে অবেরোধকারীরা অবরোধ তুলে নেয়। এরপর প্রায় ৩ ঘন্টা পর যানবাহন চলাচল শুরু হয়।

  

সর্বশেষ

জনপ্রিয়