১১ বৈশাখ, ১৪৩১ - ২৪ এপ্রিল, ২০২৪ - 24 April, 2024
amader protidin

ঘোড়াঘাটে কথিত মোজাম বিনোদন পার্ক সিলগালা আটক ৩

আমাদের প্রতিদিন
1 month ago
28


ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ঘোড়াঘাটে কথিত মোজাম বিনোদন পার্কটি সিলগালা করা হয়েছে। এ সময় ৩ জনকে আটক করা হয়।

রবিবার (১০ মার্চ) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলামের নেতৃত্বে সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান ও ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) এনামুল হকের উপস্থিতিতে এ বিনোদন পার্কটি সিলগালা করা হয়। এ সময় অসামাজিক কার্যকলাপের দায়ে ৩ জনে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেককে ২ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। দণ্ডপ্রাপ্তরা হলেন গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার কাশিয়াবাড়ী প্রভাত কুমারের ছেলে প্রশান্ত কুমার (৩০), একই এলাকার গোপিন্দ্রনাথ সরকারের ছেলে বিলাশ চন্দ্র কনক(৩০) ও বগুড়া সদর এলাকার ফাতেমা বেগম (৩২)।

জানা গেছে, ঘোড়াঘাট উপজেলার ১নং বুলাকীপুর ইউপির বলগাড়ী গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে মোজাম্মেল হক মোজাম একই উপজেলার কালুপাড়া গ্রামে পুকুর পাড়ে প্রায় ১৫ হাজার গাছের বাগান লাগিয়ে দুটি বাগান প্রতিষ্ঠিত করে। বাগান প্রতিষ্ঠার পরে ইউনিয়ন পরিষদ থেকে একটি ট্রেড লাইসেন্স সংগ্রহ করে একটি আম বাগানে বিনোদন পার্কের নামে বেশ কিছু ছোট ছোট ইটের ঘর তৈরি করে বিভিন্ন এলাকা থেকে যৌন কর্মী নিয়ে এসে পতিতাবৃত্তি করে আসছিল।

এ নিয়ে এলাকাবাসীর পক্ষ থেকে বারবার অভিযোগ করা হলে প্রশাসন বহুবার সেখানে অভিযান পরিচালনা করে জেল জরিমানা করে আসছিল। কিন্তু কোনক্রমেই বিনোদন পার্কের নামে এ অসামাজিক কার্যকলাপ বন্ধ না হওয়ায় প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে রবিবার বিকেলে পার্কটি সিলগালা করা হয়।

এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান সিলগালা ও আটকের বিষয় নিশ্চিত করে জানান, পার্কটি সিলগালা করে ৩ জনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

 

সর্বশেষ

জনপ্রিয়