৬ বৈশাখ, ১৪৩১ - ১৯ এপ্রিল, ২০২৪ - 19 April, 2024
amader protidin

ঘর দিতে চেয়ে টাকা, প্রতারক আটক

আমাদের প্রতিদিন
1 month ago
61


লালমনিরহাট প্রতিনিধি :

লালমনিরহাটের হাতীবান্ধায় হতদরিদ্রদের মাঝে ঘর দেয়ার কথা বলে টাকা আদায় করায় ইলিয়াস হোসেন নামে এক প্রতারককে আটক করেছে স্থানীয়রা।

রোববার(১০ মার্চ) দুপুরে প্রতারককে আটক করে হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়ন পরিষদে সোপর্দ করে স্থানীয়রা।

আটক ইলিয়াস হোসেন উপজেলার সানিয়াজান ইউনিয়নের নিজ শেখ সুন্দর গ্রামের বাসিন্দা। তিনি নিজেকে চর জীবিকা উন্নয়ন কেন্দ্র নামে এনজিও কর্মী পরিচয় দেন।

স্থানীয়রা জানান, উপজেলার গড্ডিমারী ইউনিয়নের তিস্তা চরাঞ্চলের হতদরিদ্রদের মাঝে ঘর দিবে চর জীবিকা উন্নয়ন কেন্দ্র। এমন প্রতিশ্রুতি দিয়ে নিজেকে এনজিও কর্মী পরিচয় দিয়ে হতদরিদ্রদের মাঝে ঘর প্রতি ১৫ হাজার করে টাকা আদায় করেন ইলিয়াস হোসেন। এরই মধ্যে ১০/১২ জনের কাছ থেকে ঘর দেয়া বাবদ ঘর প্রতি ১৫ হাজার টাকা হারে টাকা আদায় করেন। বিষয়টি এলাকাবাসীর সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করে ভুয়া প্রমানীত হলে তাকে স্থানীয় গড্ডিমারী ইউনিয়ন পরিষদে সোপর্দ করে।

গড্ডিমারী ইউপি সদস্য জাকির হোসেন বলেন, এনজিওকর্মী পরিচয় দিয়ে গ্রামের হতদরিদ্রদের মাঝে ঘর দেয়ার কথা বলে ১৫ হাজার করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে ইলিয়াস হোসেনকে স্থানীয়রা আটক করে ইউনিয়ন পরিষদে সোপর্দ করেছে। থানা পুলিশকে খবর দেয়া হয়েছে তারা এলে আটক ব্যাক্তিকে পুলিশে সোপর্দ করা হবে।

গড্ডিমারী ইউনিয়ন পরিষদের(ইউপি) চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল বলেন, থানাকে অবগত করা হয়েছে। পুলিশ এলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

সর্বশেষ

জনপ্রিয়