৬ বৈশাখ, ১৪৩১ - ১৯ এপ্রিল, ২০২৪ - 19 April, 2024
amader protidin

হাতীবান্ধায় চেতনানাশক খাইয়ে সাংবাদিকের বাড়িতে চুরি

আমাদের প্রতিদিন
1 month ago
115


লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় চেতনানাশক খাইয়ে আসাদুজ্জামান সাজু নামে এক সাংবাদিকের বাড়িতে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

গতকাল শনিবার (৯ মার্চ) দিনগত রাতে হাতীবান্ধা উপজেলার সিংগিমারী এলাকায় গ্রামের বাড়িতে এ ঘটনা ঘটে।

সাংবাদিক আসাদুজ্জামান সাজু উপজেলার সিংগিমারী এলাকার বাসিন্দা। তিনি দৈনিক মানবকন্ঠ পত্রিকার লালমনিরহাট জেলা প্রতিনিধি এবং মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মত শনিবার রাতে খাবার খেয়ে সকলে ঘুমিয়ে পড়েন সাংবাদিক আসাদুজ্জামান সাজু ও তার পরিবার। সকালে স্থানীয়রা তাদের বাড়ির গেট ভাঙ্গা দেখে বাড়ির লোকজনদের ডেকে জাগিয়ে দেন। পরে দেখতে পান তার বাড়ির সকল আবাবপত্র এলোমেলো এবং প্রায় দেড় ভড়ি স্বর্ণালংকার, মোবাইল ফোন ও নগদ প্রায় ৮ হাজার টাকা চুরি হয়েছে। তাদের রান্না ঘরে লবণের রং পরিবর্তন দেখে তাদের ধারনা চোর চক্র তাদের বাড়ির খাবারের লবণে চেতনানাশক ওষুধ মিশানো হয়েছে। যার কারনে প্রায় সবাই ঘুমে মগ্ন ছিলেন।

সাংবাদিক আসাদুজ্জামান সাজু বলেন, লবণে চেতনানাশক মিশিয়েছে চোর চক্র। যে খাবার খেয়ে বাড়ির সকলে ঘুমে মগ্ন ছিলাম। এ সুযোগে চোর চক্র দেড় ভরি স্বর্ণালংকার, মোবাইল ফোন ও নগদ টাকা চুরি করেছে। বাড়ির সবার চোখে এখনও ঘুম। চিকিৎসা নেয়া হয়েছে। থানায় লিখিত অভিযোগ দেয়া হবে।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে অফিসাররা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত চলছে। চোর চক্রকে আটকের চেষ্টা চলছে

সর্বশেষ

জনপ্রিয়