৫ বৈশাখ, ১৪৩১ - ১৯ এপ্রিল, ২০২৪ - 19 April, 2024
amader protidin

নিখোঁজের ১দিনপর খারুভাজ নদী থেকে যুবকের লাশ উদ্ধার

আমাদের প্রতিদিন
1 month ago
62


তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি:

রংপুরের তারাগঞ্জে নিখোঁজের একদিন পর লোকমান হোসেন (২১) নামের এক যুবকের লাশ নদী থেকে উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার খারুভাজ নদীতে ভাসমান অবস্থায় লাশটি পাওয়া যায়। ওইদিন রাতে সুরতহাল শেষে লাশটি থানায় নিয়ে আসে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে লাশটির ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

যুবকের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়,  উপজেলার হাড়িয়ারকুঠি ইউনিয়নের খারুভাজ উত্তরপাড়া গ্রামের মনসুর আলীর দুই ছেলে ওবাইদুল ইসলাম (২৪) ও লোকমান হোসেন (২১) দিন মজুরের কাজ করে অসুস্থ বাবা মনছুর আলী ও মা জোবেদা বেগমের চিকিৎসাসহ ভরনপোষণ চালিয়ে আসছেন। গত ররিবার দুই ভাই গ্রামের দিন মজুরের কাজ করে বাড়িতে ফেরেন। ওইদিন রাত ৮টার দিকে দিনমজুরের টাকা আনতে স্থানীয় সেন্টারের হাট বাজারে দুই ভাইয়ে চলে যায়। রাত ৯টার দিকে দিনমজুরের টাকা পেয়ে বড়ভাই ওবাইদুল বাড়িতে চলে আসেন। রাত ১০ টার দিকে লোকমান হোসেন অসুস্থ মায়ের খাওয়ার জন্য পান নিয়ে নিয়ে এসে মা জোবেদাকে দিয়ে তারাহুড়ো করে বাড়ি থেকে বের হয়ে চলে যায়। এরপর রাতে লোকমান হোসেন আর বাড়িতে ফিরেনি। সোমবার সকাল থেকে পরিবারের সদস্যরা লোকমানকে আত্নীয়—স্বজনসহ এলাকায় খোঁজ করে না পেয়ে তার বড়ভাই ওবাইদুল ইসলাম বিকালে থানায় অবগত করে আবারো বাড়ি এলাকার আশ পাশে খোঁজ করতে থাকেন। পরে রাত সাড়ে ১২টার দিকে তাদের বাড়ির দুই’শ গজ দুরে খারুভাজ নদীতে হাটু জলে লোকমানের লাশ পরে থাকতে দেখে থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থানে গিয়ে সুরতহাল শেষে লোকমানের লাশ রাতেই থানায় নিয়ে আসেন। গতকাল মঙ্গলবার সকালে লোকমানের বাড়িতে গিয়ে দেখা যায়, লোকমানের অসুস্থ মা জোবেদা বেগম ছেলের জন্য পাগল প্রায়। শুধু বলছেন, মোর বুকের ধনক কায় মারি ফেলাইল। মোর যত্নই কায় নিবে আর কায় মোক পান আনি দেবি। 

তারাগঞ্জ থানার ওসি (তদন্ত) জহুরুল হক জানান, নিখোঁজ যুবকের লাশ স্থানীয় খারুভাজ নদী থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তদন্ত অব্যাহত রয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

সর্বশেষ

জনপ্রিয়