৬ বৈশাখ, ১৪৩১ - ১৯ এপ্রিল, ২০২৪ - 19 April, 2024
amader protidin

সাঘাটায় ষড়যন্ত্রমূলক মামলা  হতে অব্যাহতির দাবিতে মানববন্ধন

আমাদের প্রতিদিন
1 month ago
57


গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সাঘাটা উপজেলার কচুয়াহাট বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ও স্থানীয় ছিন্নমূল বহুমূখী সমিতির নির্বাহী পরিচালক আব্দুর রহমান দুলুকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের হাতে আটক ও হাতিরঝিল থানায় ষড়যন্ত্রমূলক মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রতিবাদ ও মামলা হতে অব্যাহতির দাবিতে উপজেলার কচুয়াহাট এলাকায় মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

এলাকাবাসির গঠিত আব্দুর রহমান দুলু মুক্তি সংগ্রাম পরিষদের ব্যানারে সাঘাটা- গাইবান্ধা সড়কে গতকাল মঙ্গলবার সকাল ১০ টা থেকে ঘন্টা ব্যাপী মানববন্ধন করে।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, দুলু মুক্তি সংগ্রাম পরিষদের আহবায়ক শামসুল হক, সাধারণ সম্পাদক অবসর প্রাপ্ত শিক্ষক আব্দুল লতিফ, সাঘাটা উপজেলা ওয়ার্কাস পাটির সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ, কচুয়াহাট বালিকা উচ্চ বিদ্যালয়েল প্রধান শিক্ষক নাছির মাহমুদ মঞ্জু, ব্যবসায়ী আব্দুল হান্নান মিয়া, ইউপি সদস্য হাফিজার রহমান হাবি, দুলুরসহর্ধমিনী কোহিনুর বেগম সহ আরও অনেকেই বক্তব্য রাখেন ।

এছাড়া এলাকার বিভিন্ন শ্রেণী পেশার শত শত নারী-পুরুষ মানববন্ধনে অংশ নেয়। বক্তারা মানববন্ধনে আব্দুর রহমান দুলুর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদ ও মামলা হতে অব্যহতির জোর দাবি জানান।

উল্লেখ্য, উক্ত আব্দুর রহমান দুলুর বিরুদ্ধে গত ২৯/২/২০২৪ ইং তারিখে  মেট্রোপলিটন ঢাকা অধিনে হাতিরঝিল থানা পুলিশ তাকে ইয়াবা ট্যাবলেটসহ আটকের পর থানায় জিডি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে এফ আই আর-নাং ১ মামলা দায়ের করে পরদিন তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে অভিযোগ সূত্রে জানা গেছে।

সর্বশেষ

জনপ্রিয়