১১ বৈশাখ, ১৪৩১ - ২৪ এপ্রিল, ২০২৪ - 24 April, 2024
amader protidin

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্হায়ী কমিটির সদস্য ডা: হামিদুল হক খন্দকারের আকস্মিক ভিজিট

আমাদের প্রতিদিন
1 month ago
96


কুড়িগ্রাম অফিস:  

কুড়িগ্রাম-২ সংসদীয় আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্য মন্ত্রনালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীর মক্তিযোদ্ধা ডা. হামিদুল হক খন্দকার আজ আকস্মিক কুড়িগ্রাম ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল পরিদর্শন করেন। এ সময় তিনি রোগীর ও রোগীর সাথে থাকা অভিভাবকদের সঙ্গে কথা বলেন। স্বাস্থ্যসেবার বিষয়ে খোঁজ খরব নেন। হাসপাতাল কর্তপক্ষকে স্বাস্থ্যসেবার মান বাড়াতে নানা পরামর্শ দেন। ডাক্তার, সেবিকা থেকে শুরু করে সকল স্টাফদের সেবা গ্রহিতাদের সাথে হাসি মুখে ভালো ব্যবহার করে সর্বোচ্চ সেবা দেয়ার নির্দেশনা দেন। কোন প্রকার অনিয়ম দুর্নীতি এমনকি পেশাদারিত্বের কোন ব্যত্যয় ঘটলে তা ছাড় দেয়া হবে না বলে হুশিয়ারী উচ্চারণ করেন। একই সঙ্গে তিনি প্রতিশ্রুতি দেন পর্যায়ক্রমে কুড়িগ্রাম জেলার স্বাস্থ্য সেবার মানোন্নয়নে সবধরনে উদ্দ্যোগ নেয়া হবে দ্রুততম সময়ে।

এ সময় তার সাথে ছিলেন কুড়িগ্রাম পৌরসভার মেয়র মোঃ কাজিউল ইসলাম, তত্বাবধায়ক ডা. লিংকন, সচেতন নাগরিক কমিটি সনাক সভাপতি ও কুড়িগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি আহসান হাবীব নীলু, মজিদা আদর্শ ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ খাজা শরীফ আলী আহম্মেদ রিন্টু প্রমূখ।

ডা. হামিদুল হক খন্দকার জানান, স্বাস্থ্যসেবার মানউন্নয়নে সর্বত্বক চেষ্টা চালানো হচ্ছে। কুড়িগ্রামের হাসপাতালগুলোর সীমাবদ্ধতা নিয়ে সংসদে আলোচনা করবো এবং স্বাস্থ্য বিষয়ক কমিটিতে আলোচনা করে দাবী আদায় করবো।

সর্বশেষ

জনপ্রিয়