৬ বৈশাখ, ১৪৩১ - ১৯ এপ্রিল, ২০২৪ - 19 April, 2024
amader protidin

গোবিন্দগঞ্জে গ্যাস সিলিন্ডারের ভেতরেকরে ফেনসিডিল, গ্রেফতার-২

আমাদের প্রতিদিন
1 month ago
88


গোবিন্দগঞ্জ প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় গ্যাস সিলিন্ডারের ভেতর থেকে ৩শ’ ৯৪ বোতল ফেনসিডিল জব্দ করেছে র‌্যাব। একই সঙ্গে একটি প্রাইভেটকার ও মোটরসাইকেল জব্দসহ রুবেল হোসেন (২৮) ও ইউসুফ মন্ডল লেবু (২৬) নামের দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

আজ মঙ্গলবার (১২ মার্চ) বিকেলে র‌্যাব—১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতার রুবেল হোসেন লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার মধ্য গড্ডিমারি গ্রামের শাহ জালাল মিয়ার ছেলে ও ইউসুফ মন্ডল লেবু গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার নুনিয়াগাড়ি গ্রামের আব্দুস সামাদ মন্ডলের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার (১২ মার্চ) ভোরবেলার দিকে গোপন সংবাদে ক্যাম্পের একটি অভিযানিক দল গোবিন্দগঞ্জের হীরকমোড় এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় একটি প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারের ভেতর থেকে ৩৯৪ বোতল ফেনসিডিল জব্দ করাসহ ওই কারবারিদের গ্রেফতার করা হয়।

র‌্যাব—১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এই ঘটনার সাথে জড়িত অন্যান্যদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়