৩ বৈশাখ, ১৪৩১ - ১৬ এপ্রিল, ২০২৪ - 16 April, 2024
amader protidin

পলাশবাড়ীতে রমজানে বাজার মনিটরিং ব্যবস্থা জোড়দার করেছে প্রশাসন

আমাদের প্রতিদিন
1 month ago
82


পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি :

পবিত্র মাহে রমজান উপলক্ষে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রনে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে পলাশবাড়ী পৌর শহরের ও গ্রাম গঞ্জের হাট বাজার গুলোতে বাজার মনিটরিং ব্যবস্থা জোড়দার করার হয়েছে।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার বিকালে পলাশবাড়ী পৌর শহরের কালীবাড়ী বাজার পরিদর্শন ও নিত্য প্রয়োজনীয় পন্যের বাজার তদারকি করেন উপজেলা সহকারি কমিশনার ভূমি মাহমাদুল হাসান ।

এ সময় ইফতার,কাচা,বাজার,চাল,মাছ,মুরগী,ডিম, মাংসের বাজার দাম যাচাই করেন।

মনিটরিং কালে সহকারি কমিশনার ভূমি মাহমাদুল হাসান, বাজারের ব্যবসায়িদের অতিরিক্ত মুনফা না নিয়ে পন্যের দাম স্বাভাবিক রাখার নির্দেশ প্রদান করেন। এবং যে কোন পন্যের দাম বেশী নেওয়া হলে পরবর্তীতে জেল জরিমানা করার হবে বলে জানান।  এসময় উপজেলা সহকারি কমিশনার ভূমি অফিসের কর্মকর্তাগণ, পলাশবাড়ী থানা পুলিশের একটি টিম ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। 

পলাশবাড়ী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহমাদুল হাসান জানান, বাজার মনিটরিং এর জন্য পলাশবাড়ী উপজেলার হাট বাজার গুলোতে নিয়মিত অভিযান পরিচালনা করা হবে। কোন ব্যবসায়ি যদি পন্যের দাম বেশী নেয় বা অতিরিক্ত মুনফা আদায় করে তাদের বিরুদ্ধে যথাযথ আইন প্রয়োগ করা হবে।  কাউ কে কোন ছাড় দেওয়া হবে না। দ্রব্য মুল্য মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে প্রশাসন নিয়মিত এ অভিযান পরিচালনা করবে।

সর্বশেষ

জনপ্রিয়