১০ বৈশাখ, ১৪৩১ - ২৪ এপ্রিল, ২০২৪ - 24 April, 2024
amader protidin

ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট হবে দেশের স্বাস্থ্যসেবা-এমপি বাবলু

আমাদের প্রতিদিন
1 month ago
83


গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ

রংপুর ১ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান বাবলু  বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কাজ করে চলেছেন। ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট হবে দেশের স্বাস্থ্যসেবা।

আজ বৃহস্পতিবার বিকেলে গঙ্গাচড়া  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে হাসপাতালের সম্মেলন কক্ষে উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় তিনি এসব কথা বলেন। এমপি আরো বলেন, দেশের তৃণমূল পর্যায়ে স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে দেশের সর্বত্র কমিউনিটি ক্লিনিক স্থাপন মাননীয় প্রধানমন্ত্রীর একটি মহতী উদ্যোগ।  সঠিকভাবে রোগীদের চিকিৎসা এবং তাদের সাথে ভালো আচরণ  করার জন্য তিনি গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও নার্সদের নির্দেশ  দেন।  উপজেলার স্বাস্থ্য সেবাকে আরও ত্বরান্বিত করতে সরকারের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে বলে জানান তিনি। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসিফ ফেরদৌস। বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন, উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্না, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, গঙ্গাচড়া সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাজহারুল ইসলাম লেবু, বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল্লাহ,এমপি প্রতিনিধি আব্দুল মতিন অভি, জুনিয়র কনসালটেন্ট চর্ম ও যৌন ডাঃ মলয় কুমার রায়,আবাসিক মেডিকেল অফিসার ডাঃ নুজহাত আনিকা,

সভা সঞ্চালনা করেন মেডিকেল অফিসার ডাঃ মোঃ শামীম সিদ্দিক। এসময় হাসপাতালের সকল চিকিৎসক, নার্স, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ

জনপ্রিয়