১১ শ্রাবণ, ১৪৩১ - ২৭ জুলাই, ২০২৪ - 27 July, 2024
amader protidin

বীরগঞ্জে দুর্বৃত্তের হামলায় স্ত্রীসহ নৈশ্যপ্রহরী আহত

আমাদের প্রতিদিন
4 months ago
82


বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জে একদল দুর্বৃত্তের হামলায় মোঃ সুরুজ্জামান (৪৭)নামে এক নৈশ্যপ্রহরী এবং তার স্ত্রী রুমালী আক্তার (৪২) আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে এলাকাবাসী।

মোঃ সুরুজ্জামান উপজেলার নিজপাড়া ইউনিয়নের নিজাপাড়া বানপাড়া গ্রামের উজির উদ্দিনের ছেলে।

গতকাল (১৪ মার্চ )বৃহস্পতিবার গভীর রাতে পৌর শহরে অবস্থিত উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মোনায়েম মিয়ার গ্যারেজে এ ঘটনা ঘটে।

আহত মোঃ সুরুজ্জামান জানান, বৃহস্পতিবার রাতে আনুমানিক ১০জনের একদল দুর্বৃত্ত গ্যারেজে হামলা চালিয়ে দরজা ভাঙ্গার চেষ্টা চালায়। পরে দেওয়াল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এ সময় তাদের বাধা দেওয়ার চেষ্টা করলে দুর্বৃত্তরা তাকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। স্ত্রী রুমালী আক্তার তাকে রক্ষার জন্য এগিয়ে এলে তাকেও কুপিয়ে গুরুত্বর জখম করে। তাদের আত্মচিৎকারে এলাকাবাসী ছুটে এলে তারা পালিয়ে যায়। পালিয়ে যাবার সময় ৫১হাজার টাকা এবং একটি মাটির ব্যাংক নিয়ে যায়।

উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মোনায়েম মিয়া জানান, সম্প্রতি আইন শৃঙ্খলার চরম অবনতি এবং অব্যাহত চুরি ছিনতাই ও রাহাজানির বিষয়টি বৃহস্পতিবার উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় উত্থাপন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের দৃষ্টি আর্কষন করেছি। কিন্তু ব্যাপারে প্রশাসনের কোন উদ্যোগ চোখে পড়েনি। তাই সাধারণ মানুষ বেশ আতংকে রয়েছে। বিষয়টি প্রধানমন্ত্রীর নজরে আনার উদ্যোগ গ্রহণ করা হবে। তার গ্যারেজে হামলায় আহত দুজন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে এবং বিষয়টি পুলিশকে অবহিত করা হয়েছে বলে তিনি জানান।

বীরগঞ্জ থানার ওসি মজিবুর রহমান জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়