১১ বৈশাখ, ১৪৩১ - ২৪ এপ্রিল, ২০২৪ - 24 April, 2024
amader protidin

গঙ্গাচড়ায় সুষ্ঠু ভাবে শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত বহিষ্কার-১

আমাদের প্রতিদিন
1 month ago
211


গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ

রংপুরের গঙ্গাচড়ায় সুষ্ঠু ভাবে শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) সকাল সাড়ে ৯টা থেকে বেলা সাড়ে ১০টা পর্যন্ত স্কুল পর্যায়ের অনুষ্ঠিত পরীক্ষায় উপজেলার ৯ টি ভেন্যুতে ৪ হাজার ৫ শত ৫০ জন চাকুরী প্রার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করেন। অসদুপায় অবলম্বনের দায়ে ১ পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়।

এর মধ্যে গঙ্গাচড়া সরকারি কলেজ ভেন্যুতে ৫০০ জন, গঙ্গাচড়া মহিলা ডিগ্রি কলেজ ভেন্যুতে ৫৫০ জন, ধনতোলা আর ইউ স্কুল ও কলেজে ৪০০ জন, গঙ্গাচড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৭০০ জন,  হাজী দেলওয়ার হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ে ৫০০ জন, গজঘণ্টা স্কুল ও কলেজে ৪০০ জন, তালুক হাবু উচ্চ বিদ্যালয়ে ৪০০ জন, কোলকোন্দ মোহাম্মদ আলী মেমোরিয়াল দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে ৩৫০ জন ও গঙ্গাচড়া  সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ভেন্যুতে ৭৫০ জন চাকুরী প্রার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করেন। এর মধ্যে গঙ্গাচড়া আদর্শ উচ্চ বিদ্যালয় ভেন্যুতে ১ জন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়।

এ নিবন্ধনের মাধ্যমে প্রার্থীরা বেসরকারি এমপিওভুক্ত বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক পদে চাকরির সুযোগ পাবেন।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্না বলেন, সুষ্ঠু ভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে ১ পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়।

 

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়