১০ বৈশাখ, ১৪৩১ - ২৪ এপ্রিল, ২০২৪ - 24 April, 2024
amader protidin

পীরগাছায় আগুনে পুড়ল বৃদ্ধের থাকার ঘর

আমাদের প্রতিদিন
1 month ago
56


পীরগাছা(রংপুর)প্রতিনিধি:

রংপুরের পীরগাছায় অগ্নিকান্ডে এক বৃদ্ধ দম্পতির একমাত্র থাকার ঘরটি সম্পূর্ণভাবে পুড়ে গেছে। গতকাল শনিবার সকাল  ৬ টার দিকে উপজেলার ছাওলা ইউনিয়নের শিবদেব হাজীটারীর নজির উদ্দিনের (৮০) বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা যায়, শনিবার সেহরির সময় নজির উদ্দিনের স্ত্রী মরিয়ম বেগম ঘরের ভিতরে মাটির চুলায় শুকনো পাতা-লাকড়ি দিয়ে সেহরি রান্না করেন। পরে দুজনে সেহরি খেয়ে ঘুমিয়ে পড়লে সকাল ৬টার দিকে মরিয়ম টের পান তার ঘরে আগুন লেগেছে। এ সময় তার চিৎকারে  মানুষজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করলেও আগুন দ্রুত গতিতে গোটা ঘরে ছড়িয়ে পড়ায় ঘরটি সম্পূর্নরুপে ভস্মীভূত হয়। আগুনের তীব্রতা বেশি থাকার কারনে ঘরে থাকা কোন কিছুই রক্ষা করা যায়নি। ঘরের ভিতরে রাখা চুলা থেকেই এই অগ্নিকান্ড ঘটেছে বলে সবাই ধারনা করছেন। এ ঘটনায় নগদ ২৫ হাজার টাকাসহ প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ভূক্তভোগী পরিবারটি।

এ বিষয়ে স্থানীয় ছাওলা ইউনিয়ন চেয়ারম্যান নাজির হোসেন বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। সামান্য কিছু নগদ অর্থ সহায়তা প্রদান করেছি। তাদেরকে পরিষদে ডেকেছি। সরকারিভাবে সহায়তা প্রাপ্তির ব্যবস্থা করা হবে।  

সর্বশেষ

জনপ্রিয়