১১ বৈশাখ, ১৪৩১ - ২৪ এপ্রিল, ২০২৪ - 24 April, 2024
amader protidin

পথে পথে ইফতার বিতরণ করলেন সদর উপজেলা চেয়ারম্যান

আমাদের প্রতিদিন
1 month ago
99


নিজস্ব প্রতিবেদক:

বৈশ্বিক অর্থনৈতিক সংকটসহ নিত্যপণ্যের উর্ধ্বগতির প্রভাবে সমাজের নিম্নবিত্ত, মধ্যবিত্ত ও শ্রমজীবী মানুষেরা এখন অনেকটাই দিশেহারা। এরই মধ্যে মাহে রমজানে হু হু করে বাড়ছে ইফতার সামগ্রীর দাম। এমন পরিস্থিতিতে অসহায়- দুস্থ মানুষের পাশে দাঁড়াতেই পথে পথে ঘুরে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করছেন রংপুর সদর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাসুদার রহমান মিলন।

শনিবার  বিকেলে সদর উপজেলার সদ্যপুষ্করিনী ইউনিয়ন ও চন্দনপাট ইউনিয়ন পরিষদের প্রত্যান্ত অঞ্চলে নিজের গাড়ি নিয়ে ঘুরে ঘুরে এই ইফতার বিতরণ করেন তিনি।

ইফতার পেয়ে খুশি পালিচড়া এলাকার মাজেদা বেগম বলেন,জনপ্রতিনিধি হলে এমন হতে হয়। ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান হয়েও মিলন আমাদের নিজে এসে ইফতার দিচ্ছে।

চন্দনপাট এলাকার মোহাসিন মিয়া বলেন, এখন তো ইফতার কিনতে গেলে ১০০ থেকে ১৫০ টাকার কম হয় না।হঠাৎ চেয়ারম্যান ভাই গাড়ি থামিয়ে আমাদের ইফতার দিয়ে গেল।

এ বিষয়ে রংপুর সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাসুদার রহমান মিলন বলেন,প্রথম রোযা থেকেই প্রতিদিন কয়েক শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করেছি।সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকেই এটি করছি এবং পুরো রমজান মাস এ কার্যক্রম অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

সর্বশেষ

জনপ্রিয়