১১ বৈশাখ, ১৪৩১ - ২৪ এপ্রিল, ২০২৪ - 24 April, 2024
amader protidin

গঙ্গাচড়ায় পুলিশের গাড়ীর ধাক্কায় চালকসহ ৫ জন আহত

আমাদের প্রতিদিন
1 month ago
298


গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি:

রংপুরের গঙ্গাচড়ায় পুলিশের গাড়ীর ধাক্কায় চালকসহ ৫ জন আহত হয়েছে। আজ (২০ মার্চ )বুধবার সকালে উপজেলার গঙ্গাচড়া সরকারি কলেজ মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

আহতরা হলেন-পুলিশের গাড়ী চালক মোক্তারুল রাশেদ (২৭), ইজিবাইক চালক মোকলেছুর রহমান (২৫) ও আজহারুল ইসলাম (৪৫) এবং দুই যাত্রী লুতফা বেগম (৬২) ও বর্ষা রহমান (২৩)। এদের একজনের অবস্থা গুরুতর হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত এক ইজিবাইক চালক ও যাত্রীদের বাড়ি রংপুর নগরীর খটখটিয়া এলাকায় এবং অপর এক চালকের বাড়ি গঙ্গাচড়া সদর ইউনিয়নের ভূটকা গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১১ টার দিকে রংপুর নগরী থেকে পুলিশের একটি গাড়ী গঙ্গাচড়া বাজারের দিকে আসছিলো। পথিমধ্যে পুলিশের গাড়িটি গঙ্গাচড়া সরকারি কলেজ মোড়ে যাত্রী ছাউনীর সামনে নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে থাকা একটি গাছে ধাক্কা লাগে। এ সময় গাড়ির সামনে ও পেছনে থাকা দুটি ইজিবাইকে ধাক্কা লেগে সড়কের পাশে ছিটকে পড়ে। এতে দুই যাত্রীসহ তিন চালক আহত হন। পরে গঙ্গাচড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা গিয়ে আহতদের উদ্ধার করে গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

আহত ইজিবাইক চালক আজহারুল ইসলাম জানান, হঠাৎ করে আমার অটোটির স্টাডিং বন্ধ হয়ে যায়। তখন অটোটি রাস্তার ধারে দাড় করিয়ে দেখতে ছিলাম কি সমস্য হইলো, এমন অবস্থায় পুলিশের গাড়ীটি পিছন থেকে এসে ধাক্কা দেয়। পিছনে যে কি হইলো আমি আর কিছু বলতে পারি না।

গঙ্গাচড়া ফায়ার স্টেশন মাষ্টার মমতাজুল ইসলাম জানান, খবরটি শোনা মাত্রই আমার লোকজন সেখানে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শ্যামলী আক্তার জানান, আমরা আহতদের মধ্যে ৪ জনের চিকিৎসা এখানে দিচ্ছি বাকি একজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

এ বিষয়ে গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মাসুমুর রহমান জানান, আমি একটি জরুরী কাজে রংপুরে আছি। তবে ঘটনাটি শোনা মাত্রই আমি ঘটনাস্থলে পুলিশ  পাঠিয়েছি।

সর্বশেষ

জনপ্রিয়