১০ বৈশাখ, ১৪৩১ - ২৪ এপ্রিল, ২০২৪ - 24 April, 2024
amader protidin

গোবিন্দগঞ্জে ভটভটির ধাক্কায় ইজিবাইক চালক নিহত, আহত ৪

আমাদের প্রতিদিন
1 month ago
77


গাইবান্ধা  প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ভটভটির (নছিমন) ধাক্কায় আশরাফুল ইসলাম (৩৫) নামের এক ইজিবাইকের চালক নিহত হয়েছেন। এঘটনায় ইজিবাইকে থাকা আরও চার যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল (২২ মার্চ )বৃহস্পতিবার  রাত ৮টার দিকে গাইবান্ধা-নাকাইহাট সড়কের বড়পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইজিবাইক চালক আশরাফুল ইসলাম উপজেলার নাকাই ইউনিয়নের কুমারগাড়ী এলাকার মজিবর রহমানের ছেলে।

আহতরা গোবিন্দগঞ্জ উপজেলার কুমারগাড়ী গ্রামর আ. ছাত্তার মিয়া ছেলে সবুজ মিয়া, আজিজলের ছেলে মো. বেলাল (৫০), মৃত আকামুদ্দিনের ছেলে মো. আমরুল (৪৫) ও পলাশবাড়ী উপজেলার হরিনাবাড়ী এলাকার মৃত ভোলা মিয়ার ছেলে মো. মোত্তালিব(৫২)। আহতদের মধ্যে আমরুলকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ও বাকী তিনজন রংপুর মেডিক্যালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ওই সময় চার জন যাত্রী নিয়ে নাকাইহাট বাজার থেকে একটি ইজিবাইক হরিনাবাড়ী বাজারের দিকে যাচ্ছিলেন। ইজিবাইকটি নাকাইহাট-গাইবান্ধা সড়কের বড়পুল এলাকায় পৌঁছালে পিছন থেকে আসা মাটির হাড়ি ভর্তি একটি ভটভটি (নছিমন) ধাক্কা দেয়। এতে ঘটনা স্থলেই ইজিবাইকের চালক আশরাফুল মারা যান। এঘটনায় ইজিবাইকে থাকা চারযাত্রী আহত হন।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্ বলেন, ঘাতক ভটভটি (নছিমন) টি আটক করা হয়েছে। কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে নিহতের লাশ হস্তান্তর করা হয়েছে। এঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়