১১ বৈশাখ, ১৪৩১ - ২৪ এপ্রিল, ২০২৪ - 24 April, 2024
amader protidin

নাশকতার মামলায় দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক কালুসহ ২ জন আটক

আমাদের প্রতিদিন
4 weeks ago
15


দিনাজপুর প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দায়ের করা নাশকতার মামলায় আটক হয়েছে দিনাজপুরের বিরল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান জেলা বিএনপি’র যুগ্ম সাধারন সম্পাদক আ.ন.ম বজলুর রশিদ কালু এবং একই উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা জামায়াতের সাবেক আমীর একেএম আফজালুল আনামকে।

আজ রোববার (২৪ মার্চ) দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট লিমেন্ট রায়ের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট রবিউল ইসলাম রবি।

উল্লেখ্য, গত ২০২৩ সালের ৩০ অক্টোবর দিনাজপুরের বিরলে ট্রাকে ভাংচুর ও হামলার অভিযোগ এনে ১৪ জনের নাম উল্লেখ করে বিরল থানায় নাশকতার মামলা দায়ের করে ট্রাক চালক মোঃ লিটন। বিরল থানার দায়েরকৃত মামলা নং—২৩, তাং—৩১/১০/২০২৩ইং।

নাশকতার এই মামলার ৪নং আসামী আ.ন.ম বজলুর রশিদ কালু ও ১৪ নং আসামী একেএম আফজালুল আনাম গতকাল রোববার আদালতে আত্মসমর্পণ করে। এসময় দিনাজপুর জেলা বিএনপি’র সভাপতি এডভোকেট মোফাজ্জল হোসেন দুলালসহ জেলা বিএনপি’র নেতাকর্মীরা আদালতে উপস্থিত ছিলেন।

সর্বশেষ

জনপ্রিয়