৬ বৈশাখ, ১৪৩১ - ১৯ এপ্রিল, ২০২৪ - 19 April, 2024
amader protidin

পপির দুটি কিডনি নষ্ট হওয়ায় চিকিৎসায় সাহায্যের আবেদন

আমাদের প্রতিদিন
3 weeks ago
67


খবর বিজ্ঞপ্তির:

দুটি কিডনি নষ্ট হওয়ায় জীবন মৃত্যুর সন্ধিক্ষণে দিন কাটছে রংপুর নগরীর ২৭ নং ওয়ার্ডের আলমনগর কলোনি এলাকার পপি বেগম (২০)। সে ঐ গ্রামের সারওয়ার হোসেন পাপ্পু  ও মোছা. সাইদা খাতুন বেগমের মেয়ে। দরিদ্র দিনমজুর পরিবারে জন্ম নেয়া পপি তিন ভাই—বোনের মধ্যে মেজো।

বাবা সারওয়ার হোসেন পাপ্পু জানান, তার মেয়ে জন্মের পর থেকে ভালো ছিল। হঠাৎ তিন মাস আগে থেকে খাওয়া—দাওয়া কম করছিল। তারপরও তারা কোনো ব্যবস্থা নেননি। যখন তার শারীরিক সমস্যা বেশী দেখা দেয় তখন মেয়েকে নিয়ে চিকিৎসকের শরণাপন্ন হন তিনি। রংপুর মেডিকেল কলেজের নেফ্রোলজি বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. এ বি এম মোবাশ্বের আলমের নিকট নিয়ে পপির চিকিৎসা করান। ডাক্তার বিভিন্ন পরীক্ষা—নিরীক্ষা শেষে পপির দুটি কিডনি নষ্ট হয়ে গেছে বলে জানান। চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুসারে এর মধ্যে ডায়ালাইসিস করাতে প্রতি মাসে কয়েকবার  হাসপাতালে যেতে হয় দিনমজুর সারওয়ার হোসেন পাপ্পুকে।

অসহায় বাবা সারওয়ার হোসেন পাপ্পু  আরো জানান, ডাক্তারের পরামর্শক্রমে

পপির ডায়ালাইসিস ও ঔষধ মিলিয়ে আরও অনেক টাকা খরচ হবে বলে চিকিৎসক তাকে জানিয়েছেন। এত টাকা তার দরিদ্র পরিবারের জন্য জোগার করা খুব কঠিন। জমি থাকলে মেয়েকে বাঁচানোর জন্য বিক্রি করে চিকিৎসা করাতেন। এ অসহায় অবস্থায় তার মেয়েকে বাঁচানোর জন্য তিনি সকলের কাছে সাহায্য কামনা করেছেন।

সাহায্য পাঠানোর জন্য মোঃ সারওয়ার হোসেন পাপ্পু ,

চলতি হিসাব নম্বর— ৫৬০৩/২,

জনতা ব্যাংক লিমিটেড,

আলম নগর শাখা, রংপুর।

( নগদ ) ০১৭১৬৫২৩২৪০।

সর্বশেষ

জনপ্রিয়