৫ বৈশাখ, ১৪৩১ - ১৯ এপ্রিল, ২০২৪ - 19 April, 2024
amader protidin

ডিমলায় রাস্তা থেকে মটরসাইকেল চুরি

আমাদের প্রতিদিন
3 weeks ago
53


মোঃ হাবিবুল হাসান হাবিব, ডিমলা (নীলফামারী):

নীলফামারীর ডিমলায় রাস্তা থেকে মটরসাইকেল চুরি হওয়ার ঘটনা ঘটেছে।  জানা যায়, চুরি যাওয়া মটরসাইকেলটি উপজেলার বালাপাড়া ইউনিয়নের মধ্যম সুন্দর খাতা গ্রামের মজিবর রহমানের ছোট ছেলে মো. মিজানুর রহমানের ।

মিজানুর রহমানের সাথে কথা বলে জানা যায়, রবিবার (২৫ মার্চ) বিকেলে  বাড়ির পশ্চিম দিকে মাইঝালীর ডাঙ্গা রোডের ময়নাকড়ি নামক স্থানে নিজস্ব আবাদী ভুট্টা ক্ষেতের নিকটে রাস্তায় মোটরসাইকেলটি রেখে ভুট্টার পাতা ছিঁড়তে যান মিজানুর রহমান। কিছুক্ষন পর এসে দেখেন তার মোটরসাইকেলটি নেই। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটি চুরির ঘটনা ঘটে। অজ্ঞাত চোরচক্র মোটরসাইকেলটি সু-কৌশলে চুরি করে নিয়ে গেছে।চুরি হওয়া মটরসাইকেলটি লাল রংয়ের ১৩৫ সিসি ডিসকাভার মোটর সাইকেল । যার ইঞ্জিন নং- JNGBRA02420, চেচিস নং- MD2DSJNZZRCA78684, রেজিস্ট্রেশন নং- দিনাজপুর -ল, ১১-৯১১৬।

এ ঘটনায় ক্ষতিগ্রস্ত মটরসাইকেল মালিক মো. মিজানুর রহমান বাদী হয়ে রবিবার রাতে ডিমলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের সত্যতা স্বীকার করে ডিমলা থানার অফিসার ইনচার্জ দেবাশীষ রায় বলেন, মটরসাইকেল চুরি হওয়ার ঘটনা শুনেছি। মটর সাইকেলের মালিক লিখিত অভিযোগ দিয়েছে।  অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ

জনপ্রিয়