১০ বৈশাখ, ১৪৩১ - ২৪ এপ্রিল, ২০২৪ - 24 April, 2024
amader protidin

বীরগঞ্জে শিশুদের মাঝে মাটির ব্যাংক বিতরণ

আমাদের প্রতিদিন
4 weeks ago
64


বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি:

শৈশব হতে নিজেদের সঞ্চয়ী হিসেবে গড়ে তুলতে দিনাজপুরের বীরগঞ্জে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বীরগঞ্জ এপির উদ্যোগে ৫০জন শিশুর মাঝে মাটির ব্যাংক বিতরণ করা হয়েছে।

"আসুন সঞ্চয় করি, ভবিষ্যতের জন্য সুন্দর জীবন উপভোগ করি" এই শ্লোগান কে সামনে রেখে রবিবার বিকেলে পৌর সভার ৬নং ওয়ার্ডের মাকড়াই শিশু, যুব ফোরাম এবং ইম্প্যাক্ট প্লাস দলের আয়োজনে উক্ত মাটির ব্যাংক বিতরণ করা হয়।

এ বীরগঞ্জ এপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর ম্যানেজার রবার্ট কমল সরকার, প্রোগ্রাম অফিসার সাধন দাস, সময় সংরক্ষিত  ৪,৫,৬ ওয়ার্ড মহিলা কাউন্সিল নার্গিস বেগম, গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি, সাজেদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

মাটির ব্যাংক বিতরনী অনুষ্ঠানে উপস্থিত শিশুদের উদ্যেশ্যে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বীরগঞ্জ এপি এর ম্যানেজার রবার্ট কমল সরকার বলেন, শিশুরা গ্রামের জন্য ছোট ছোট উদ্যোগ গ্রহণ করে এবং শিশুদের জন্য কাজ করতেছে। মাটির ব্যাংকে সঞ্চিত অর্থ দিয়ে ৩ বছরের মধ্যে তারা পরিবারের উন্নয়নে সহযোগিতা করতে পারবে। উদ্যোগকে অভিনন্দন জানিয়ে পৌরসভার মহিলা কাউন্সিল মোছাঃ নার্গিস বেগম তিনি বলেন, এখন থেকে শিশুদের সঞ্চয়ী মনোভাব তৈরী হবে এবং পরিবারগুলির অর্থনৈতিক স¦চ্ছলতা বৃদ্ধি পাবে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বীরগঞ্জ এপি যুব ফোরাম সভাপতি মোঃ নুরনবী ইসলাম।

 

 

সর্বশেষ

জনপ্রিয়