৫ বৈশাখ, ১৪৩১ - ১৯ এপ্রিল, ২০২৪ - 19 April, 2024
amader protidin

বিরলে মনোনয়পত্র দাখিল:চেয়ারম্যান পদে ১৯ জন, সংরক্ষিত সদস্য পদে ২৫ জন ও সাধারণ সদস্য পদে ৯৪ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

আমাদের প্রতিদিন
3 weeks ago
55


আতিউর রহমান, বিরল (দিনাজপুর):

বিরলে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে একজন নারীসহ ১৯ জন, সংরক্ষিত সদস্য পদে ২৫ জন ও সাধারণ সদস্য পদে ৯৪ জনসহ মোট ১৩৮ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। উপজেলার ১ নং আজিমপুর, ২ নং ফরক্কাবাদ ও ৫ নং বিরল ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ আগামী ২৮ এপ্রিল ২০২৪ অনুষ্ঠিত হবে।

১নং আজিমপুর ইউনিয়নে একজন নারীসহ ১০ জন চেয়ারম্যান প্রার্থীরা হলেন— সাবেক চেয়ারম্যান নাজমুল হায়দার স্বপন, আজিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আব্দুল আউয়াল চৌধুরী, সাধারন সম্পদাক আসাদুজ্জামান নোবেল নজিবর রহমান, লিটন আলী, মাহবুবা আরফিনা, আল মামুন, শাহ জাহান আলী, আকতারুল সুমন, ও ফারুক হোসেন। এ ইউনিয়নে সংরক্ষিত সদস্য পদে ৭ জন ও সাধারন সদস্য পদে ২৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

২ নং ফরক্কাবাদ ইউনিয়নে ৫ জন ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মনতাজ আলী, হুসেন আলী, বর্তমান চেয়ারম্যান এ.বি.এম রাশেদুল কবির রনি ও হামিদুর রহমান। এ ইউনিয়নে সংরক্ষিত সদস্য পদে ৭ জন ও সাধারন সদস্য পদে—৩৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

৫ নং বিরল ইউনিয়নে ৪ জন চেয়ারম্যান প্রার্থীরা হলেন— আতিকুর রহমান মিঠু, বর্তমান চেয়ারম্যান মারুফ হোসেন, সাদেক আলী ও মোয়াজ্জেম হোসেন। এ ইউনিয়নে সংরক্ষিত সদস্য পদে ১১ জন ও সাধারন সদস্য পদে ২৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ আবু সাঈম জানান, আগামী ১ এপ্রিল সোমবার রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়ন পত্র বাছাই ও ৮ এপ্রিল ২০২৪ সোমবার মনোনয়ন পত্র প্রার্থী কর্তৃক প্রত্যাহারের শেষ দিন। ২৮ এপ্রিল ২০২৪ রবিবার সকাল ৮ টা হতে বিকাল ৪ টা পর্যন্ত ব্যালট এর মাধ্যমে বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়