৩ বৈশাখ, ১৪৩১ - ১৬ এপ্রিল, ২০২৪ - 16 April, 2024
amader protidin

বোড়াগাড়ী বাজারে মূল্য তালিকা সংরক্ষণ না করায় ভ্রাম্যমাণ আদালতে ১০ হাজার টাকা জরিমানা

আমাদের প্রতিদিন
2 weeks ago
65


ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ

নীলফামারীর ডোমার উপজেলার ০৭ নং বোড়াগাড়ী ইউনিয়নের বোড়াগাড়ী বাজারে  নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য ও কাঁচাবাজার মনিটরিংয়ের অংশ হিসেবে মূল্য তালিকা সংরক্ষণ না করার দায়ে এক ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা  হয়েছে।

আজ বৃহস্পতিবার ২৮ মার্চ সকালে বোড়াগাড়ী বাজারে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পরিচালিত নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য ও কাঁচাবাজার মনিটরিং অভিযানে নেতৃত্ব দেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ  ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদৌস হ্যাপি।

অভিযানে মূল্য তালিকা সংরক্ষণ না করার অপরাধে মুদীদোকান ব্যবসায়ী রাশেদ ইসলাম (৩২) এর কাছ থেকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০ হাজার টাকা জরিমানা আদায় করার পাশাপাশি তার দোকানে পাওয়া মেয়াদোত্তীর্ণ বেশকিছু প্যাকেটজাত সেমাই, চাল, সুজি, চানাচুর জব্দ করে তা জনসম্মুখে ধ্বংস করা হয়।

উক্ত অভিযান পরিচালনায় প্রসিকিউটিং অফিসার হিসেবে অভিযোগ দায়ের করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক (ইনচার্জ) আল-আমিন রহমান এবং অভিযান পরিচালনায় আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে সহযোগিতা প্রদান করেন ডোমার থানার পুলিশ সদস্যবৃন্দ।

সর্বশেষ

জনপ্রিয়