৫ বৈশাখ, ১৪৩১ - ১৯ এপ্রিল, ২০২৪ - 19 April, 2024
amader protidin

মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে যুদ্ধাপরাধী সন্তান যোগ দেয়ায় অনুষ্ঠান সংক্ষিপ্ত

আমাদের প্রতিদিন
3 weeks ago
77


ডোমার নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর ডোমারে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে যুদ্ধাপরাধীর সন্তান ও উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ যোগদান করায় বাকবিতন্ডায় সমাবেশ সংক্ষিপ্ত করে শেষ করা হয়েছে।

গতকাল মঙ্গলবার ২৬ মার্চ দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সে শহীদ, যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে এই ঘটনাটি ঘটেছে।

এবিষয়ে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরননবী বলেন, মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজনে উপস্থিত হন বর্তমান দ্বায়িত্বে নিয়োজিত মুক্তিযোদ্ধা সংসদ ডোমার শাখার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম বিপিএএ। এ সময় হঠাৎ করে সভাপতির পিছনে পিছনে সংবর্ধনা অনুষ্ঠানে এসে উপস্থিত হন যুদ্ধাপরাধী সন্তান ও উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ। তার উপস্থিতিতে সংবর্ধনা অনুষ্ঠানে বাকবিতন্ডা শুরু হয় মুক্তিযোদ্ধাদের সংগে। বাকবিতন্ডার এক পর্যায়ে উভয় পক্ষই সমঝোতায় আসেন, সমঝোতায় ফয়সালা হয় অনুষ্ঠান সংক্ষিপ্ত করে মাত্র দুজন বক্তব্য দেবেন। সেই সমঝোতা অনুযায়ী বক্তব্য দেন মুক্তিযোদ্ধা সংসদ ডোমার উপজেলা শাখার বর্তমান সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম বিপিএএ এবং আমি নুরননবী।

সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুননবী আরও বলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদের বাবার নাম যুদ্ধাপরাধীর সরকারি তালিকায় থাকায় গত কয়েক বছর ধরে তাঁকে(তোফায়েল) মুক্তিযোদ্ধাদের অনুষ্ঠানে যোগদান করতে বাধা দিচ্ছি। ইউএনও মহোদয় তাকে দাওয়াত না দিলেও তার অযাচিত আগমনে তাঁকে গতকালকেও বক্তব্য দিতে দেই নাই। আমি এবং ইউএনও সাহেবের বক্তব্যের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ডোমার শাখার বর্তমান দ্বায়িত্বে নিয়োজিত সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম বিপিএএ বলেন, সংবর্ধনা অনুষ্ঠানটি পন্ড হয়নি, সংক্ষিপ্ত করা হয়েছে।

পৌর কমান্ডের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইলিয়াস হোসেনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্নদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, বীর মুক্তিযোদ্ধা সমশের আলী,বীর মুক্তিযোদ্ধা সহিদার রহমান মানিক,বীর মুক্তিযোদ্ধা রবিউল আলম রাব্বি, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা প্রমুখ।

এছাড়াও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বীর মুক্তিযোদ্ধাগনসহ তাদের পরিবারের সদস্য এবং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্যবৃন্দ সংবর্ধনা অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।

সর্বশেষ

জনপ্রিয়