১১ বৈশাখ, ১৪৩১ - ২৪ এপ্রিল, ২০২৪ - 24 April, 2024
amader protidin

দিনাজপুরে শশুরের দেয়া মোটরসাইকেল নিয়ে ছিনতাই করে ধরা পড়েছে ছিনতাইকারী

আমাদের প্রতিদিন
3 weeks ago
70


দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে শশুরের উপহার দেয়া মোটরসাইকেল নিয়ে সড়কে ছিনতাই করে ধরা পড়েছে দুই ছিনতাইকারী। পুলিশ ছিনতাই ঘটনার পর অভিযোগ পেয়ে সিসিটিভি ক্যামেরার ফৃুটেজ দেখে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করে ছিনিয়ে নেয়া স্বর্ন এবং স্বর্ন বিক্রির ৩০ হাজার টাকা জব্দ করেছে। 

গ্রেফতারকৃতরা হচ্ছে—দিনাজপুর শহরের শেখপুরা ১৭নং রেলঘুন্টি এলাকার আব্দুর রহমানের ছেলে মোঃ আসাদুজ্জামান আকাশ (২২) ও একই এলাকার আব্দুল মান্নানের ছেলে মোঃ জুয়েল (২২)।

আজ শুক্রবার কোতয়ারী থানায় প্রেসব্রিফিং এ দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন জানান, গত ২৬ মার্চ বিকেলে মোটরসাইকেল আরোহী দুই ছিনতাইকারী শহরের প্রানকেন্দ্র বাসুনিয়াপট্টি সড়কে চলন্ত অটোরিক্সার যাত্রী আরিফা ইসলামের গলা থেকে সোনার চেইন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ বিষয়ে গত ২৮ মার্চ আরিফা ইসলাম কোতয়ালী থানায় মামলা করে। এরপর ওই দিন বিকেলেই পুলিশ ঘটনাস্থলের আশেপাশে থাকা সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে আসাদুজ্জামান আকাশ ও জুয়েল নামে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, আসাদুজ্জামান আকাশ একটি পলিটেকনিক ইনস্টিটিউটের সেভেন সেমিস্টারের ছাত্র এবং বিবাহিত। আসামী আকাশের শশুর একজন সাবেক ব্যাংক কর্মকর্তা। বিয়েতে শশুরের দেয়া জিক্সার ১৫০ সিসি মোটরসাইকেল নিয়ে তারা ছিনতাইটি করে। মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে।

দুইজনেরই বাড়ি দিনাজপুর শহরের শেখপুরা এলাকার রেলঘুন্টিতে। গ্রেফতারকৃত আসামীদের দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে পুলিশ জানায়।

 

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়