১৬ বৈশাখ, ১৪৩১ - ২৯ এপ্রিল, ২০২৪ - 29 April, 2024
amader protidin

প্রেসক্লাব ডিমলার ইফতার ও দোয়া মাহফিল

আমাদের প্রতিদিন
4 weeks ago
140


মোঃ হাবিবুল হাসান হাবিব, ডিমলা(নীলফামারী)

নীলফামারীর ডিমলায় প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার(২৯ মার্চ) প্রেসক্লাব কার্যালয়ে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় প্রেসক্লাবের সভাপতি সারোয়ার জাহান সোহাগ'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুবেল পারভেজ'র সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, ডিমলা থানার অফিসার ইনচার্জ  (ওসি) দেবাশীষ রায়,ডা মোস্তাফিজুর রহমান আর এম ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ডিমলা,ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি মাহমুদ আল হাসান রাফিন, উপদেষ্টা আসাদুজ্জামান বাবু,সহ সভাপতি আনোয়ার হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুল হাসান হাবিব,সাংগঠনিক সম্পাদক জামান মৃধা,সহ- সাংগঠনিক সম্পাদক আতিকুল ইসলাম আতিক, সমাজসেবা বিষয়ক সম্পাদক রুহুল আমিন, অর্থ বিষয়ক সম্পাদক হাসেম,ক্রীড়া সম্পাদক আব্দুল হামিদ,ধর্ম সম্পাদক জাহাঙ্গীর, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক রিপন, আইন বিষয়ক সম্পাদক এ আর বাদশা,মানবসম্পদ বিষয়ক সম্পাদক নুরুজ্জামান, কার্যকরী সদস্য আতাউর রহমান, সোহেল প্রমুখ।

প্রেসক্লাবের সভাপতি সারোয়ার জাহান সোহাগ ও সাধারণ সম্পাদক রুবেল পারভেজ ইফতার মাহফিলে আগত অতিথিদের স্বাগত জানান। এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করেন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুল হাসান হাবিব।

সর্বশেষ

জনপ্রিয়