৩ বৈশাখ, ১৪৩১ - ১৬ এপ্রিল, ২০২৪ - 16 April, 2024
amader protidin

কাউনিয়ায় শাক বিক্রেতা হত্যা মামলায় প্রধান আসামী গ্রেফতার

আমাদের প্রতিদিন
2 weeks ago
42


কাউনিয়া(রংপুর)প্রতিনিধি:

রংপুরের কাউনিয়ায় শাক বিক্রেতা সোলায়মান হত্যা মামলায় প্রধান আসামী শহিদুল ইসলামকে (৩৮) গ্রেফতার করেছে হারাগাছ থানা পুলিশ। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে রংপুর কারাগারে পাঠানো হয়েছে। এরআগে সোমবার উপজেলার সারাই কাচু আলুটারী এলাকা থেকে শহিদুল ইসলামকে আটক করা হয়।

গ্রেপ্তার শহিদুল ইসলাম উপজেলার সারাই ইউনিয়নের কাচু আলুটারী গ্রামের আব্দুল গনির ছেলে। আর নিহত সোলায়মান মিয়া একই গ্রামের মৃত মালেকের ছেলে।

রংপুর মেট্টোপলিটন হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারিসুল ইসলাম বিষয়ের সত্যতা নিশ্চিত করেছেন। মামলার বরাত দিয়ে ওসি হারিসুল ইসলাম জানান, সোলায়মান ও শহিদুল দুইজনেই সবজি বিক্রেতা। কিছুদিন আগে গ্রামে ভ্যানে শাক সবজি বেচাবিক্রি নিয়ে সোলায়মান ও শহিদুলের মধ্যে মতবিরোধ দেখা দেয়। সোমবার সকালে সোলায়মান শাক বিক্রির জন্য ভ্যান গাড়ী নিয়ে বের হয়। কাচু আলুটারী বিলকুলের পুকুর পাড় এলাকায় পৌছিলে তাঁর পথ রোধ করে শহিদুল । আর শাক সবজি বেচাবিক্রি নিয়ে মতবিরোধকে কেন্দ্র করে সোলায়মানকে বেধরক মারপিট করে শহিদুল ও তার সহযোগি নজরুল ইসলাম নাজু। দু্ইজনের বেধরক মারপিটে ঘটনাস্থলে মৃত্যুর কোলে ঢলে পড়ে সোলায়মান। পরে স্বজনরা সোলায়মান মরদেহ বাড়ীতে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেলের ফরেন্সি বিভাগে পাঠায়।

রংপুর মেট্টোপলিটন হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারিসুল ইসলাম বলেন, এ ঘটনায় নিহত সোলায়মানের ছেলে জামাল মিয়া বাদী হয়ে দুইজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে। হত্যা মামলার প্রধান আসামী শহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে অপরজনকে গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতার শহিদুল ইসলামকে মঙ্গলবার আদালতে মাধ্যমে রংপুর কারাগারে পাঠানো হয়েছে। 

  

সর্বশেষ

জনপ্রিয়