৩ বৈশাখ, ১৪৩১ - ১৬ এপ্রিল, ২০২৪ - 16 April, 2024
amader protidin

ডোমারে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সাথে মতবিনিময় সভা

আমাদের প্রতিদিন
1 week ago
32


ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ

নীলফামারীর ডোমারে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার ৩ এপ্রিল বেলা ১২ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্যদের নিয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভাপতি এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম বিপিএএ সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় পুষ্টি পরিষদ ঢাকা মহাপরিচালক ডাঃ মোহাম্মদ মাহাবুবার রহমান (চলতি দ্বায়িত্ব)।

উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির আয়োজনে এসময় অন্যান্নদের মাঝে বক্তব্য প্রদান করেন, রংপুর বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডাঃ এবিএম আবু হানিফ, কেয়ার বাংলাদেশ ঢাকা স্বাস্থ্য ও পুষ্টি পরিচালক ডাঃ ইখতিয়ার উদ্দিন খন্দকার, রংপুর বিভাগীয় জানো প্রকল্পের মাল্টিসেক্টোরাল ম্যানেজার গোলাম রব্বানী, জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ হাসিবুর রহমান, উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রায়হান বারী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাকেরিনা বেগম, উপজেলা  পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তবিবুর রহমান, জানো প্রকল্পের সহকারী প্রকল্প ব্যবস্থাপক পোরশিয়া রহমান, উপজেলা জানো প্রকল্পের ম্যানেজার দুলাল চন্দ্র বর্ম্মন প্রমুখ।

জয়েন্ট এ্যাকশন ফর নিউট্রিশন আউটকাম জানো প্রকল্পের সহযোগিতায় উপজেলার পুষ্টি সমন্বয় কমিটির সকল সদস্যগন উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, জয়েন্ট এ্যাকশন নিউট্রিশন আউটকাম জানো প্রকল্পটি ইউরোপীয় ইউনিয়ন ও অষ্ট্রিয়ার ডেভলপমেন্ট কর্পোরেশন এর অর্থায়নে কেয়ার বাংলাদেশ ও প্লান ইন্টারন্যাশনাল এর কারিগরি সহায়তায় বেসরকারি উন্নয়ন সংস্থা ইকো সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) রংপুর ও নীলফামারী জেলায় সরকারের জাতীয় পুষ্টি পরিকল্পনা বাস্তবায়নে সহায়তা করে এলাকায় ব্যপক সাড়া জাগিয়েছে।

 

সর্বশেষ

জনপ্রিয়