১ বৈশাখ, ১৪৩১ - ১৫ এপ্রিল, ২০২৪ - 15 April, 2024
amader protidin

ফুলবাড়ীতে বিয়ের প্রলোভনে স্বামীর পরিত্যক্তা নারীকে ধর্ষণ

আমাদের প্রতিদিন
1 year ago
302


 

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:  

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার ঘটনায় প্রতারক যুবকের বিরুদ্ধে কুড়িগ্রামের ফুলবাড়ী থানায় মামলা দায়ের করেছে এক স্বামীর পরিত্যক্তা নারী। ঘটনাটি ঘটেছে উপজেলার বড়ভিটা ইউনিয়নের চকিদারটারী গ্রামে। বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) পুলিশ ওই নারীকে উদ্ধার করে  জবানবন্দী ও মেডিকেল চেক আপের জন্য করার জন্য কুড়িগ্রাম আদালতে পাঠিয়েছে।

অভিযোগে জানাযায়, উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী ফারুক বাজার এলাকার মৃত রজব আলীর ছেলে ও দুই সন্তানের জনক শফিকুল ইসলাম ফুলবাড়ী উপজেলার আমতলা বাজারের একটি পলিথিন কারখানায় ম্যানেজার পদে কর্মরত থাকাবস্থায় পাশ্ববর্তী বড়ভিটার চকিদারটারী গ্রামের বাবলু মিয়ার স্বামী পরিত্যক্ত মেয়ে বিলকিছ আখতারের সঙ্গে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। এক পর্যায় এসে বিয়ের প্রলোভনে অবৈধ সম্পর্কে রুপ নেয়। একাধিক দিন দৈহিক মেলামেশাও করেন শফিকুল ইসলাম। এরই মধ্যে মঙ্গলবার উপজেলার শাহেব বাজার এলাকার শফিকুল ইসলামের সর্ম্পকের ফুফাতো ভাইয়ের বাড়ীতে ওই নারীকে নিয়ে যান তিনি। সেখানে রাত কাটার সময় এলাকাবাসী আটক করে। সেসময় কৌশলে পালিয়ে যায় শফিকুল। দুইদিন ধরে স্থানীয় ভাবে মীমাংসার করার কথা বলে প্রতারণার শিকার হন ওই নারী। পরে তিনি নিজেই বাদী হয়ে বৃহস্পতিবার ফুলবাড়ী থানায় মামলা দায়ের করেন।

ধর্ষিতার খালাতো বোন আরিফা আখতার জানান, প্রেমের অভিনয় করে আমার বোনের ইজ্জত নষ্ট করেছে । তার উপযুক্ত বিচার চাই।

ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ (ওসি) ফজলুর রহমান জানান, ভুক্তভোগী নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। তার জবানবন্দী ও মেডিকেল চেকআপ করার জন্য কুড়িগ্রামে পাঠানো হয়েছে।

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়