২১ ফাল্গুন, ১৪৩০ - ০৪ মার্চ, ২০২৪ - 04 March, 2024
amader protidin

আলমগীর-রুনা লায়লার অনস্ক্রিন প্রেম!

আমাদের প্রতিদিন
1 year ago
208


বিনোদন ডেস্ক:

উপমহাদেশের খ্যাতনামা সংগীতশিল্পী রুনা লায়লা ও নন্দিত নায়ক আলমগীর বাস্তবে জুটি বাঁধলেও এবার দীর্ঘ বিরতির পরে পর্দায় জুটি বেঁধেছেন। তাদের সংসার জীবনের প্রেম-ভালোবাসার চিহ্ন অনস্ক্রিনে কখনও দেখা যায়নি। এবার ক্যামেরার সামনে দেখা গেল তারা ভালোবাসার ফুল গোলাপ বিনিময় করছেন।

২৮ বছর আগে ‘শিল্পী’ সিনেমার মাধ্যমে তারা জুটি বাঁধেন। সেখান থেকেই প্রেম ও বিয়ের সূত্রপাত। এরপর কখনও একসঙ্গে কোনো সিনেমা বা বিজ্ঞাপনচিত্রে কাজ করেননি। এবার তারা একসঙ্গে প্রথমবার অভিনয় করেছেন বিজ্ঞাপনচিত্রে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) বিএফডিসির ১ ও ৯ নম্বর ফ্লোরে বিজ্ঞাপনটির দৃশ্যধারণ করা হয়। এতে অংশ নিয়েছেন আলমগীর-রুনা লায়লা দুজনেই। তাদের সঙ্গে অভিনয় করেছেন আঁখি আলমগীর, ফেরদৌস আহমেদ ও শিশুশিল্পী সিমরিন লুবাবা।

বিজ্ঞাপনটি নির্মাণ করছেন অনন্য মামুন। উচ্ছ্বসিত কণ্ঠে তিনি বললেন, ‘সত্যি বলতে এক ফ্রেমে এমন গুণী শিল্পীদের পাওয়া আমার জন্য অনেক বড় সৌভাগ্যের ব্যাপার। এর জন্য আমি ক্লায়েন্ট প্রতিষ্ঠানের কাছে কৃতজ্ঞ। তারা পর্যাপ্ত সুযোগ-সুবিধা দেওয়াতে এত বড় কাজটি সম্ভব হয়েছে।’

জানা গেছে, এটি একটি রিয়েল এস্টেট কোম্পানির বিজ্ঞাপন। এর চিত্রায়ণে ছিলেন হায়দরাবাদের ভেঙ্কটেশ। সম্পাদনা শেষে শিগগিরই এটি প্রচারে আসবে।

সর্বশেষ

জনপ্রিয়