২১ ফাল্গুন, ১৪৩০ - ০৪ মার্চ, ২০২৪ - 04 March, 2024
amader protidin

প্রধানমন্ত্রী দেশের শীতার্ত মানুষের পাশে আছেন-মনোরঞ্জন শীল গোপাল এমপি

আমাদের প্রতিদিন
1 year ago
168


বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুর-১ (বীরগঞ্জ -কাহারোল) আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার দেশের শীতার্ত মানুষের পাশে রয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। তৃণমূল থেকে শুরু করে সর্বশ্রেণীর মানুষের প্রতি তিনি নজর রেখে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে একের পর এক উন্নয়ন সাধিত হয়। তাই সবাইকে দেশের উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকারকে ঠিকিয়ে রাখতে হবে। আর সমাজের হতদরিদ্র মানুষের শীতের কষ্ট লাগবে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

শনিবার (১৪ জানুয়ারি) রাতে বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নে জনশক্তি ব্লাড ব্যাংক ও বেস্টটিম অফিসিয়াল মানবিক টিম’র উদ্যোগে অসহায় শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. নুর ইসলাম নুর, ভোগনগর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ রাজিউর রহমান রাজু, ভোগনগর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান, সাধারন সম্পাদক হরিপদ রায়, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন প্রমূখ।

সর্বশেষ

জনপ্রিয়