১৫ ফাল্গুন, ১৪৩০ - ২৭ ফেব্রুয়ারি, ২০২৪ - 27 February, 2024
amader protidin

কাউনিয়ায় চোরাই মোটরসাইকেল সহ ছয়জন গ্রেফতার

আমাদের প্রতিদিন
1 year ago
43


কাউনিয়া রংপুর প্রতিনিধি:

রংপুরের কাউনিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে পাঁচটি চোরাই মোটরসাইকেল উদ্ধার সহ আন্তঃজেলা চোরচক্র দলের ছয় সদস্যকে গ্ৰেফতার করেছে পুলিশ। আজ  বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) গাইবান্ধার পলাশবাড়ী, গোবিন্দগঞ্জ ও রংপুরের পীরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, গাইবান্ধা পলাশ বাড়ীর বৈরী হরিন মারী এলাকার মোঃ জয়নাল আবেদিন (২৫),  ভগবান পুর এলাকার মোঃ গোলাম রব্বানী টিটন (২৮), বুজরুক ট্যাংড়া এলাকার  মোঃ আঃ রউফ (৪২),  গোবিন্দগঞ্জের দরবস্ত এলাকার মোঃ মানিক মিয়া (২৬), রংপুর পীরগঞ্জের চাপাবাড়ি এলাকার  মোঃ মমিন মিয়া (৩৮) ও লালমনিরহাটের খলাইঘাটের স্বরনজামী এলাকার মোঃ সাদিকুল ইসলাম (২৫)।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোন্তাছের বিল্লাহ জানান, বুধবার রাতে উপজেলার হারাগাছ ইউনিয়নের বকুলতলা বাজারে মোটরসাইকেল চুরির সময়  মোঃ জয়নাল আবেদিন ও  সাদিকুল ইসলামকে আটক করে স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে আটক চোরদের জিম্মায় নিয়ে থানায় নিয়ে আসে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্র দলের সদস্য এবং ইতিপূর্বে এই এলাকার সংঘটিত চুরির বিষয়ে সম্পৃক্ততার কথা স্বীকার করে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) স্যারের নির্দেশনায় গতকাল বৃহস্পতিবার গাইবান্ধার পলাশবাড়ী, গোবিন্দগঞ্জ ও রংপুরের পীরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেল চুরির সঙ্গে জড়িত আরো চারজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে পাঁচটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

রংপুরের সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) মোঃ আশরাফুল আলম পলাশ বলেন, এ ব্যাপারে মামলা হয়েছে। উদ্ধারকৃত মোটরসাইকেল মালিকদের সন্ধান পাওয়া গেলে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ

জনপ্রিয়