১৯ মাঘ, ১৪২৯ - ০১ ফেব্রুয়ারি, ২০২৩ - 01 February, 2023
amader protidin

দিনাজপুরের ঘোড়াঘাটে জমি নিয়ে সংঘর্ষে ২ জন নিহত

আমাদের প্রতিদিন
1 week ago
16


দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে মনোয়ার হোসেন মিম (২৪) ও রাকিব হোসেন (২৫) নামে ২ যুবক নিহত হয়েছে। এতে আরও আহত হয়েছে অন্তত ৫ জন।

আজ বুধবার (২৫ জানুয়ারী) বুধবার সকালে ঘোড়াঘাট উপজেলার চুনিয়াপাড়া চার মাথা মোড় নামক স্থানে এই ঘটনা ঘটে।  নিহত মনোয়ার হোসেন মিম চারমাথা এলাকার হায়দার আলীর ছেলে এবং রাকিব এই এলাকার ইসমাইল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, মনোয়ার হোসেন মিম ও রাকিবের পরিবারের সাথে একই এলাকার ওমর আলীর পরিবারের মধ্যে ২৮ শতক জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিলো। বুধবার সকালে ওই জমিতে দু’পক্ষ দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুপক্ষের বেশ কয়েকজন গুরুতর আহত। এদের মধ্যে মনোয়ার হোসেন মিমকে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে এবং রাকিব হোসেনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবীর জমি নিয়ে সংঘর্ষের ঘটনা নিশ্চিত করে জানান, তিনি ঘটনাস্থলেই মনোয়ার হোসেন মিম নামে একজন মৃত্যুর খবর নিশ্চিত হয়েছেন। অপর গুরুতর আহত একজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার কথা জেনেছেন। রংপুরে নেয়ার পথে মৃত্যুর খবর নিশ্চিত করে জানাতে পারেনি ওসি আবু হাসান কবীর। তবে পারিবারিক সুত্রে জানাগেছে, রংপুরে নেয়ার পথে রাকিব হোসেনের মুত্যু হয়েছে।  আহতদের ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

 

 

সর্বশেষ

জনপ্রিয়