১৭ ফাল্গুন, ১৪৩০ - ০১ মার্চ, ২০২৪ - 01 March, 2024
amader protidin

ডোমারে শতবর্ষী শিক্ষা প্রতিষ্ঠানের অসহায় এবং দুস্থ্য ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আমাদের প্রতিদিন
1 year ago
116


ডোমার (নীলফামারী) প্রতিনিধি:

"মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য" এই শ্লোগানকে সামনে রেখে উজ্জ্বল কানজিলাল এর পৃষ্ঠপোষকতায় শতবর্ষী শিক্ষা প্রতিষ্ঠান ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের অসহায় দুস্থ্য শীতার্ত ৩ শতাধিক ছাত্রদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। সোমবার সকালে ডোমার হরিসভা মন্দিরে মধুসূদন স্বরণে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য উজ্জ্বল কানজিলাল'র সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী এবং ডোমার পৌরসভার মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু। বিশেষ অতিথি, নীলফামারী জেলা আ"লীগের সহ-সভাপতি ও শিক্ষাবিদ অধ্যাপক খায়রুল আলম বাবুল, ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন-নবী, শহীদ ধীরাজ ও মিজান স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক আনজারুল হক, পৌর মুক্তিযোদ্ধা কমান্ডের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস হোসেন,সমাজ সেবক কাজী সালাহউদ্দিন, বিশিষ্ট ঠিকাদার বাবু শেখর চন্দ্র সাহা, বিশিষ্ট ব্যবসায়ী শ্যামল সাহা এবং ফেরা ৯৩ সংগঠনের পক্ষে নাহিদ হাসান জনি প্রমুখ।

উল্লেখ্য যে শতবর্ষী শিক্ষা প্রতিষ্ঠানের অসহায় দুস্থ্য ছাত্ররা সহ বিভিন্ন এলাকার ২ শতাধিক পুরুষ এবং মহিলাসহ মোট ৫ শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়