১ বৈশাখ, ১৪৩১ - ১৫ এপ্রিল, ২০২৪ - 15 April, 2024
amader protidin

রংপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু শিক্ষার্থীসহ নিহত ২

আমাদের প্রতিদিন
1 year ago
330


নিজস্ব প্রতিবেদক:

রংপুর মেট্রোপলিটন এলাকায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীসহ দুইজনের মৃত্যু হয়েছে। আজ বুধবার (০১ ফেব্রুয়ারি) সকালের দিকে রংপুর মহানগরীর ক্যান্টনমেন্ট চেকপোস্ট একটি দুর্ঘটনা ঘটে। এতে অ্যাম্বুলেন্স চাপায় নামিরা আমিন মাইরা নামে চার বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত ওই শিক্ষার্থী বিয়াম ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজের প্লে শ্রেণিতে (ইংলিশ ভার্সন) অধ্যায়নরত ছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে রাস্তা পারাপারের সময় ক্যান্টনমেন্ট চেকপোস্ট মোড়ে মসজিদের সামনে একটি বেপরোয়া গতির অ্যাম্বুলেন্স শিশু মাইরাকে চাপা দেয়। সঙ্গে সঙ্গে স্থানীয়দের সহযোগিতায় গুরুত্বর আহত শিশুটিকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত নামিরা আমিন মাইরা (৪) নগরীর আরকে রোড ধাপ ইসলামবাগ এলাকার রাসেল আহমেদ ও মনিরা খাতুন দম্পতির সন্তান। 

অন্যদিকে অপর দুর্ঘটনাটি ঘটে রংপুর মেট্রোপলিটন এলাকার হারাগাছ পৌরসভার বানুপাড়া শহীদ ভাটা এলাকায়। সেখানে বালুভর্তি ডাম্পট্রাকের চাপায় রাবেয়া বেগম (৫৭) নামের এক পথচারী নিহত হয়েছেন। নিহত রাবেয়া রংপুর সিটি করপোরেশনের ৮ নম্বর ওয়ার্ডের তপোধন শহীদ আবাসন এলাকার প্রয়াত বীর মুক্তিযোদ্ধা জাহিদুল ইসলামের স্ত্রী।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন হারাগাছ মেট্রোপলিটন থানার উপ-পরিদর্শক (এসআই) কবির হোসেন। তিনি বলেন, সকাল ৭টার দিকে ওই নারী হারাগাছ-রংপুর সড়ক দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় বালুভর্তি একটি ডাম্পট্রাক রংপুর শহরে যাওয়ার পথে একটি ট্রাক্টরকে ধাক্কা দিয়ে পার্শ্ববর্তী খাদে ফেলে দেয়। ট্রাকটি রাস্তার পাশে থাকা ওই নারীকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই রাবেয়া বেগমের মৃত্যু হয়। তবে ট্রাক ও তার চালককে আটক করা যায়নি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ

জনপ্রিয়