১৭ ফাল্গুন, ১৪৩০ - ০১ মার্চ, ২০২৪ - 01 March, 2024
amader protidin

পীরগাছায় প্রবাস ফেরত স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামী গ্রেফতার

আমাদের প্রতিদিন
1 year ago
394


পীরগাছা (রংপুর) প্রতিনিধি:

রংপুরের পীরগাছায় প্রবাস ফেরত স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠছে স্বামীর বিরুদ্ধে। বুধবার মধ্যে রাতে উপজেলা সদরের চন্ডিপুর গ্রামের এ ঘটনা ঘটে। নিহত জোবেদা বেগম ৪ সন্তানের জননী। তিনি দীর্ঘদিন সৌদি আরবে ছিলেন। পুলিশ নিহতের স্বামী কাঁচামাল ব্যবসায়ী জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে। এ ঘটনায় নিহতের মেয়ে বাদি হয়ে বাবার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

নিহতের পরিবার জানায়, ওই গ্রামের জাহাঙ্গীর আলম (৪৮) এর সাথে জোবেদা বেগম (৪০) এর ২৫ বছর আগে বিয়ে হয়। সম্প্রতি সংসারে স্বচ্ছলতা ফেরাতে জোবেদা সৌদি আরব যান। সেখান থেকে ৬ মাস আগে তিনি মেয়ের বিয়ে দেওয়ার জন্য দেশে আসেন। পরে আবারো তিনি সৌদি যাওয়ার জন্য কাগজপত্র ঠিক করেন এবং আগামী শনিবার ২৫ ফেব্রæয়ারী তার চলে যাওয়ার কথা। কিন্তু স্বামী জাহাঙ্গীর আলম তাকে বিদেশ যেতে নিষেধ করেন। এ নিয়ে গত বুধবার মধ্যে রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে জাহাঙ্গীর আলম নলকূপের হাতল দিয়ে স্ত্রীর মাথায় সাজোরে আঘাত করেন। এতে সে চিৎকার দিয়ে মাটিয়ে লুটিয়ে পড়লে তাকে প্রথমে পীরগাছা হাসপাতালে আনা হয়। সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে জোবেদা বেগম মারা যান। ঘটনার পর রেজিয়ার স্বামী জাহাঙ্গীর আলমের পেসার বেড়ে অতিরিক্ত হলে তাকেও পীরগাছা হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পীরগাছা থানা পুলিশ রাতেই হাসপাতাল থেকে জাহাঙ্গীর আলমকে আটক করে। এ ঘটনায় নিহতের মেয়ে নাসরিন আক্তার নাদিরা বাদি হয়ে তার পিতার নামে একটি মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, নিহতের মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। আর গ্রেফতার জাহাঙ্গীর আলমকে আদালতের মাধ্যমে রংপুর জেল হাজতে পাঠানো হয়েছে। 

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়